Jammu and Kashmir Accident

অনন্তনাগে যাত্রীবোঝাই গাড়ি সোজা খাদে, প্রাণ হারালেন একই পরিবারের আট জন, রয়েছে পাঁচ শিশুও

শনিবার জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ জেলায় ডাকসুম এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। একটি টাটা সুমো ভাড়া করে আসছিল ওই পরিবার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ১৬:৫০
Eight of family die as car falls into gorge in Anantnag

চলছে উদ্ধারকার্য। ছবি: সংগৃহীত।

অনন্তনাগে যাত্রীবোঝাই গাড়ি পড়ে গেল খাদে। সেই ঘটনায় একই পরিবারের আট জনের মৃত্যু হয়েছে। সকলেই কিশতওয়ার থেকে আসছিলেন বলেই পুলিশ সূত্রে খবর। তাঁদের মধ্যে পাঁচটি শিশুও ছিল।

Advertisement

জানা গিয়েছে, শনিবার জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ জেলায় ডাকসুম এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। একটি টাটা সুমো ভাড়া করে আসছিল ওই পরিবার। ডাকসুম এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে রাস্তার পাশের খাদে পড়ে যায়। তড়িঘড়ি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছয়। খাদে নেমে তারা উদ্ধারকাজ শুরু করে।

জম্মু-কাশ্মীর পুলিশ জানিয়েছে, মৃতদের মধ্যে দু’জন মহিলা, এক জন পুরুষ ছিলেন। বাকিরা সকলেই শিশু। প্রাথমিক ভাবে অনুমান, নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায়। তবে অন্য কোনও কারণ রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখা হবে। গাড়ির মধ্যে থেকে যাত্রীদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁদের পরীক্ষা করে মৃত বলে জানিয়েছেন।

উল্লেখ্য, অতীতেও জম্মু-কাশ্মীরে এমন পথ দুর্ঘটনা ঘটেছে। প্রাণ হারিয়েছেন অনেকে। পাহাড়ি রাস্তায় আবহাওয়া খারাপ হওয়ার কারণে বার বার দুর্ঘটনা ঘটে। অনেক ক্ষেত্রেই গাড়ির অতিরিক্ত গতির কারণেই দুর্ঘটনার কবলে পড়ে যাত্রিবাহী গাড়ি বা বাস।

আরও পড়ুন
Advertisement