Stab to Death

স্ত্রীর চরিত্র নিয়ে সন্দেহ! মত্ত অবস্থায় বাড়ি ফিরে কুপিয়ে খুন করলেন স্বামী

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে মত্ত অবস্থায় খোহ গ্রামে নিজের বাড়ি ফেরেন অভিযুক্ত। স্ত্রীর সঙ্গে বচসার জেরে তাঁকে কোপ দেন। স্ত্রীর চরিত্র নিয়ে সন্দেহ প্রকাশ করতেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২৪ ১৩:৫১
representational image of death

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কোপ স্বামীর। মৃত্যু হল ২৭ বছরের তরুণীর। হরিয়ানার মানেসরের ঘটনা। পুলিশ জানিয়েছে, শনিবার সন্ধ্যায় গ্রেফতার হয়েছেন অভিযুক্ত। যে অস্ত্র দিয়ে খুন করা হয়েছে, তা-ও উদ্ধার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে মত্ত অবস্থায় খোহ গ্রামে নিজের বাড়ি ফেরেন অভিযুক্ত। স্ত্রীর সঙ্গে বচসার জেরে তাঁকে কোপ দেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, স্ত্রীর চরিত্র নিয়ে সন্দেহ প্রকাশ করতেন তিনি। ওই দম্পতির দুই সন্তানও রয়েছে। ঘটনার সময় তারা বাড়িতে ছিল না। দম্পতির পাশের বাড়িতেই ভাড়া থাকতেন তরুণীর তুতো ভাই। তাঁর সন্দেহ হওয়ায় আইএমটি মানেসর থানায় অভিযোগ করেন।

মৃতার ভাই জানিয়েছেন, অভিযুক্ত প্রয়াগরাজের বাসিন্দা। প্রায়ই স্ত্রীকে মারধর করতেন। হেনস্থা করতেন। নিহতের ভাই পুলিশকে দেওয়া বয়ানে বলেন, ‘‘শনিবার সকালে ওঁদের বাড়িতে যাই। দেখি দরজা বাইরে থেকে বন্ধ। এর পর দিদিকে মোবাইলে ফোন করি। কোনও সাড়া পাইনি। সন্দেহ হওয়ায় জানলা দিয়ে উঁকি দিই। দেখি রক্তাক্ত অবস্থায় ঘরে পড়ে রয়েছে দিদি। গায়ে কোনও পোশাক ছিল না। তার পরেই থানায় ফোন করি।’’

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। আধিকারিক যোগেশ কুমার জানিয়েছেন, তরুণীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। খুনের মামলা দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement