UP Minister

সরকারি অতিথিশালা থেকে উত্তরপ্রদেশের মন্ত্রীর চালকের ঝুলন্ত দেহ উদ্ধার, কানে তখনও হেডফোন

রবিবার সকাল থেকে রাজবীরকে ফোন করে সাড়া মেলেনি। শেষে মন্ত্রীর দেহরক্ষীরা ওই অতিথিশালায় পৌঁছে দেখেন ঘরের দরজা বন্ধ। দরজা ভেঙে ঘরে ঢুকে তাঁরা রাজবীরের ঝুলন্ত দেহ দেখতে পান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৪ ১৯:৩৩

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

উত্তরপ্রদেশের বরৈলির একটি সরকারি অতিথিশালা থেকে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত রাজ্যের এক মন্ত্রীর গাড়ির চালক।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার পাবলিক ওয়ার্কস ডিপার্টমেন্ট (পিডব্লুডি)-র একটি অতিথিশালা থেকে ৪৬ বছরের ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। কোতওয়ালি থানার পুলিশ আধিকারিক দীনেশ শর্মা জানিয়েছেন, মৃতের নাম রাজবীর সিংহ। তিনি উত্তরপ্রদেশের বরাবাঙ্কির বাসিন্দা। তিনি উত্তরপ্রদেশের পশুপালন এবং ডেয়ারি উন্নয়ন মন্ত্রী ধর্মপাল সিংহের গাড়ির চালক ছিলেন।

শর্মা জানিয়েছেন, রবিবার সকাল থেকে রাজবীরকে ফোন করে সাড়া মেলেনি। শেষে মন্ত্রীর দেহরক্ষীরা ওই অতিথিশালায় পৌঁছে দেখেন ঘরের দরজা বন্ধ। দরজা ভেঙে ঘরে ঢুকে তাঁরা রাজবীরের ঝুলন্ত দেহ দেখতে পান। তখনও কানে রয়েছে হেডফোন। এর পর তাঁরা থানায় খবর দেন। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। তাঁর পরিবারকে খবর দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে কোনও সুইসাইড নোট মিলেছে কি না, জানায়নি পুলিশ। বরৈলির ওই এলাকায় মাঝে মধ্যে সপ্তাহান্তে আসতেন মন্ত্রী ধর্মপাল। যদিও ঘটনার সময় তিনি সেখানে ছিলেন না। ধর্মপাল উত্তরপ্রদেশের আওনলা বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক।

আরও পড়ুন
Advertisement