Delhi Crime

নির্জন রাস্তায় বাইক থামিয়ে বিমানসেবিকার শ্লীলতাহানি, অভিযুক্ত অ্যাপ-বাইকচালক, গ্রেফতার করল পুলিশ

কম সময়ে গন্তব্যে পৌঁছনো যাবে, এ কথা বলে ভুল পথে বাইক ঘুরিয়েছিলেন অভিযুক্ত। এর পর নির্জন একটি জায়গায় বিমানসেবিকার শ্লীলতাহানি করেন বলে অভিযোগ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ১০:৫০
দিল্লিতে বিমানসেবিকার শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার অ্যাপ বাইকচালক।

দিল্লিতে বিমানসেবিকার শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার অ্যাপ বাইকচালক। — প্রতিনিধিত্বমূলক ছবি।

বাইক থামিয়ে বিমানসেবিকার শ্লীলতাহানির অভিযোগে গ্রেফতার এক যুবক। ঘটনাটি ঘটেছে পূর্ব দিল্লির বুদ্ধ জয়ন্তী পার্কের কাছে। গত সপ্তাহের বুধবার ঘটনাটি ঘটেছিল। বৃহস্পতিবার দিল্লির চাণক্যপুরী থানায় অভিযোগ দায়ের করেছিলেন যুবতী। মঙ্গলবার রাতে দিল্লির ডেপুটি পুলিশ কমিশনার দেবেশকুমার মহলা জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে উত্তরপ্রদেশের আউরিয়া থেকে বছর পঁয়ত্রিশের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত যুবকের বিরুদ্ধে এর আগেও অপরাধমূলক কাজকর্মের অভিযোগ রয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

Advertisement

পুলিশ সূত্রকে উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে, ওই বিমানসেবিকা বুধবার রাতে দ্বারকায় যাওয়ার জন্য অ্যাপ-নির্ভর একটি বাইক ট্যাক্সি পরিষেবা ব্যবহার করছিলেন। বাইকে ওঠার পর বাইকচালক তাঁর হাতে নিজের মোবাইল ফোন ধরিয়ে দেন। মোবাইলের জিপিএস ম্যাপ দেখে পথনির্দেশের জন্য বলেছিলেন। কয়েক কিলোমিটার এ ভাবে যাওয়ার পর মোবাইলটি আবার বিমানসেবিকার থেকে ফেরত নিয়েছিলেন অভিযুক্ত। অভিযোগ, এর পরই ভুল পথে বাইক ঘুরিয়ে দেন চালক। কারণ জিজ্ঞেস করায় বলেছিলেন, ওই পথ দিয়ে দ্রুত গন্তব্যে পৌঁছনো যাবে।

কিছু ক্ষণ ওই পথে যাওয়ার পর একটি নির্জন জায়গায় বাইক থামান চালক। অভিযোগ, এর পরই ওই যুবক বিমানসেবিকাকে টানতে টানতে রাস্তার ধারে জঙ্গলের মধ্যে নিয়ে যান এবং শ্লীলতাহানি করেন। পুলিশ সূত্রে খবর, সেই সময়েই রাস্তা দিয়ে গাড়িতে চেপে এক দম্পতি যাচ্ছিলেন। বিষয়টি তাঁদের নজরে আসতেই গাড়ি থামান তাঁরা। তখন কিছুটা ঘাবড়ে গিয়ে দু’টি হেলমেটই সেখানে ফেলে রেখে পালিয়ে যান অভিযুক্ত বাইকচালক। এর পর ওই দম্পতি বিমানসেবিকাকে উদ্ধার করে নিকটবর্তী মেট্রো স্টেশনে নামিয়ে দেন।

‘এনডিটিভি ইন্ডিয়া’-য় প্রকাশ, দিল্লির বিমানসেবিকার শ্লীলতাহানির অভিযোগে ইতিমধ্যে পদক্ষেপ করেছে অ্যাপ-নির্ভর বাইক ট্যাক্সি পরিষেবা সংস্থা। ওই বাইকচালকের রেজিস্ট্রেশন বাতিল করেছে তারা।

আরও পড়ুন
Advertisement