Crime News

বচসার মাঝেই ছাদ থেকে মহিলাকে ঠেলে ফেলে দিলেন প্রোমোটার! ‘পলাতক’ অভিযুক্ত

জানা গিয়েছে, ওই মহিলার জমিতে প্রোমোটিংয়ের কাজ করছিলেন অভিযুক্ত। সেই জমি নিয়েই বিবাদের সূত্রপাত।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২৪ ২০:২৩
Delhi builder slaps girl off building roof

বচসার সময় মহিলাকে চড় মারেন ওই প্রোমোটার। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

প্রোমোটারের সঙ্গে বচসা। অভিযোগ, খোলা ছাদে ঝামেলার সময় এক মহিলাকে চড় মারেন ওই প্রোমোটার। তার পর তাঁকে ধাক্কা মেরে নীচে ফেলে দেন। স্থানীয়েরাই আহত মহিলাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়েছেন। এই ঘটনার পর থেকেই ‘বেপাত্তা’ অভিযুক্ত প্রোমাটার।

Advertisement

ঘটনাটি ঘটেছে, দিল্লির কিরারি এলাকায়। পুরো ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। নেটাগরিকেরা এই ঘটনার নিন্দায় সরব হয়েছেন। ঘটনাটির ব্যাপারে পুলিশের দৃষ্টি আকর্ষণ করা হয়েছে। তার পরই অভিযুক্তের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। ওই প্রমোটারের বিরুদ্ধে আমন বিহার থানায় অভিযোগ দায়ের হয়েছে।

জানা গিয়েছে, ওই মহিলার জমিতে প্রোমিটিংয়ের কাজ করছিলেন অভিযুক্ত। সেই জমি নিয়েই বিবাদের সূত্রপাত। আগেও বেশ কয়েক বার ওই মহিলার সঙ্গে ঝামেলা হয়েছে অভিযুক্তের। গত ২৫ জুলাই দু’জনের মধ্যে তর্কাতর্কি বাধে। সেই সময়েই ওই মহিলাকে ঠেলে নীচে ফেলে দেন প্রোমোটার, এমনই অভিযোগ। অভিযুক্তকে খুঁজতে পুলিশ বিশেষ দল গঠন করেছে।

উল্লেখ্য, সরকারি তথ্য অনুযায়ী গত বছর মহিলাদের বিরুদ্ধে আক্রমণের অভিযোগ ১২ শতাংশ বৃদ্ধি পেয়েছে। তার মধ্যে দিল্লিতেই সবচেয়ে বেশি এ ধরনের ঘটনা ঘটেছে। ন্যাশনাল ক্রাইম রেকর্ডস ব্যুরোর দেওয়া তথ্য অনুযায়ী, শুধু মাত্র দিল্লিতেই মহিলাদের বিরুদ্ধে সংঘটিত অপরাধের অভিযোগ গত বছর ১৪ হাজার ১৫৮টি। চলতি বছরেও সেই অপরাধের মাত্রা কমেনি।

আরও পড়ুন
Advertisement