Student Death

বিহারে স্কুলের মধ্যে দুই পক্ষের মারপিট, লাঠির ঘায়ে প্রাণ গেল একাদশ শ্রেণির ছাত্রের! উত্তেজনা

সংবাদ সংস্থা পিটিআই রবিবার জানিয়েছে, ঘটনাটি শনিবারের। মুজফ্‌ফরপুরে তুর্কি হাই স্কুলে কয়েক জন ছাত্রের মধ্যে ঝগড়াঝাটি হয়েছিল। তুচ্ছ কারণে দুই পক্ষ মারামারিতে জড়ায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১২:৫৭

—প্রতীকী চিত্র।

স্কুলের মধ্যে মারামারি ছাত্রদের দুই গোষ্ঠীর। তাতে প্রাণ গেল একাদশ শ্রেণির এক ছাত্রের। এ নিয়ে চাঞ্চল্য বিহারের মুজফ্‌ফরপুর জেলার একটি স্কুলে। সৌরভ কুমার নামে ছাত্রের মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এখনও কেউ আটক বা গ্রেফতার হননি।

Advertisement

সংবাদ সংস্থা পিটিআই রবিবার জানিয়েছে, ঘটনাটি শনিবারের। মুজফ্‌ফরপুরে তুর্কি হাই স্কুলে কয়েক জন ছাত্রের মধ্যে ঝগড়াঝাটি হয়েছিল। তুচ্ছ কারণে দুই পক্ষ মারামারিতে জড়ায়। তাতে এক পক্ষ সৌরভ নামে ছাত্রটিকে ব্যাপক মারধর করে। রক্তাক্ত হন ওই ছাত্র। তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু চিকিৎসকেরা সৌরভকে মৃত বলে ঘোষণা করেন। অন্য দিকে, ছাত্রমৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই চাঞ্চল্য ছড়ায়। স্কুলের সামনে জড়ো হয়ে বিক্ষোভ দেখান অভিভাবকেরা।

মুজফ্ফরপুরের (গ্রামীণ) পুলিশ সুপার বিদ্যাসাগর জানিয়েছেন, তদন্তে উঠে এসেছে সামান্য কথা কাটাকাটি থেকে দুই দল ছাত্রের মধ্যে সংঘর্ষ হয়। তাতে এক ছাত্রের মৃত্যু হয়েছে। তিনি বলেন, ‘‘একটি দলে ছিলেন সৌরভ কুমার এবং তাঁর কয়েক জন সঙ্গী। তাঁরা একাদশ শ্রেণির বেশ কয়েক জন সহপাঠীর সঙ্গে গন্ডগোলে জড়িয়েছিলেন। দুই পক্ষের মধ্যে মারামারি হয়। এক দল সৌরভের মাথায় বাঁশের লাঠি দিয়ে বাড়ি মারে। রক্তাক্ত অবস্থায় অকুস্থলে পড়ে যান ওই ছাত্র। পরে তাঁর মৃত্যু হয়েছে।’’ পুলিশ সুপার জানিয়েছেন, ঘটনার তদন্ত চলছে। স্কুলের শিক্ষক থেকে পড়ুয়াদের জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা।

আরও পড়ুন
Advertisement