Bihar

Bihar Murder: প্রেমিকার পরিবারের হাতে কিশোর খুন, অভিযুক্তের বাড়ির বাইরেই শেষকৃত্য করল ক্ষুব্ধ জনতা

মূল অভিযুক্ত সুশান্তকে গ্রেফতার করেছে পুলিশ। তা ছাড়াও সুশান্তের বাড়িতে হামলা চালানোর অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement
সংবাদ সংস্থা
মুজফ্ফরপুর শেষ আপডেট: ২৫ জুলাই ২০২১ ১২:১০
চলছে শেষকৃত্য

চলছে শেষকৃত্য ছবি: টুইটার থেকে।

বিহারের মুজফ্ফরপুরে ১৭ বছরের এক কিশোরকে পিটিয়ে মারার অভিযোগ উঠেছে প্রেমিকার পরিবারের বিরুদ্ধে। খুনের পরে কিশোরের যৌনাঙ্গ কেটে ফেলারও অভিযোগ উঠেছে। এই ঘটনার পরে অভিযুক্তের বাড়ির বাইরেই কিশোরের শেষকৃত্য করেছে ক্ষুব্ধ জনতা।

শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে মুজফ্ফরপুরের কান্তি থানা এলাকার রেপুরা রামপুরশাহ গ্রামে। স্থানীয়দের অভিযোগ, সৌরভ কুমার নামের ওই কিশোর সোরবারা এলাকায় প্রেমিকার বাড়িতে গিয়েছিলেন। তাঁকে সেখানে দেখে বেধড়ক মারধর করেন মেয়েটির বাড়ির লোকেরা। গুরুতর আহত অবস্থায় তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানেই মৃত্যু হয় সৌরভের। এই ঘটনার পরেই কান্তি থানায় অভিযোগ দায়ের হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ

Advertisement

মুজফ্ফরপুরের পুলিশ সুপার রাজেশ কুমার সংবাদ সংস্থা এএনআই-কে বলেছেন, ‘‘প্রাথমিক ভাবে দেখে মনে হচ্ছে প্রেমের সম্পর্ক থাকায় কিশোরকে খুন করা হয়েছে। তাঁকে বেধড়ক মারধর করা হয় ও তাঁর যৌনাঙ্গ কেটে নেওয়া হয়। কিশোরের দেহের ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্ট এলেই বাকিটা জানা যাবে।’’

সৌরভের মৃত্যুর পরে তাঁর পরিবার ও স্থানীয় বাসিন্দারা অভিযুক্ত সুশান্ত পাণ্ডের বাড়িতে হামলা চালায়। তাঁর বাড়ির সামনে সৌরভের শেষকৃত্য করা হয়। মূল অভিযুক্ত সুশান্তকে গ্রেফতার করেছে পুলিশ। তা ছাড়াও সুশান্তের বাড়িতে হামলা চালানোর অভিযোগে অশোক ঠাকুর, রঞ্জিত কুমার ও মুকেশ কুমার নামে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় গ্রামের পরিস্থিতি উত্তপ্ত রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement