Attempt To Murder

‘দুটো গুলি করব!’ কেন্দ্রীয় মন্ত্রীকে খুনের হুমকি দিয়ে গ্রেফতার বিহারের যুবক

বৈশালীর পুলিশ সুপার জানিয়েছেন, অভিযুক্ত বলেছেন যে মন্ত্রীকে খুন করা নাকি তাঁর স্বপ্ন! খুনের পর তিনি ভিডিয়ো করতে চান। কেন এমন অদ্ভুত ইচ্ছা তাঁর, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৬
Bihar man arrested for threatening to kill Union Minister Nityanand Rai

ওই যুবক নাকি পুলিশকে জানিয়েছেন যে, মন্ত্রীকে গুলি করে খুন করা তাঁর স্বপ্ন! —প্রতীকী চিত্র।

কেন্দ্রীয় মন্ত্রীকে খুনের হুমকি দিয়ে গ্রেফতার হলেন এক যুবক। মঙ্গলবার সকালে বিহারের বৈশালী থেকে ওই যুবককে পাকড়াও করেছে পুলিশ। বৈশালীর পুলিশ সুপার কুমার মণীশ জানিয়েছেন ধৃতের নাম মাধব ঝা। ২৫ বছরের যুবক একটি ভিডিয়ো বার্তায় কেন্দ্রীয় মন্ত্রী নিত্যানন্দ রাইকে খুনের হুমকি দেন।

নিত্যানন্দও বিহারের বাসিন্দা। ওই যুবক কেন এমন হুমকি দিলেন, তার তদন্ত শুরু করেছে পুলিশ। আগামী সপ্তাহে মহা শিবরাত্রির দিন হাজিপুরে একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা রয়েছে কেন্দ্রীয়মন্ত্রীর। তাঁকে সেখানেই গুলি করে মারা হবে বলে শাসানি দেন অভিযুক্ত। ধৃত যুবকের হুমকিবার্তা ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। সেখানে তাঁকে বলতে শোনা যায়, ‘‘দুটো গুলি করব।’’

Advertisement

বৈশালীর পুলিশ সুপার জানিয়েছেন, অভিযুক্ত বলেছেন যে মন্ত্রীকে খুন করা নাকি তাঁর স্বপ্ন! খুনের পর তিনি ভিডিয়ো করতে চান। কেন এমন অদ্ভুত ইচ্ছা তাঁর, অতীতে কোনও অপরাধের ঘটনায় এই যুবক যুক্ত ছিলেন কি না, তা তদন্ত করে দেখা হচ্ছে।

আরও পড়ুন
Advertisement