Car Accident

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় বাস এবং মিনি ভ্যানের সংঘর্ষ, রাজস্থানে মৃত একই পরিবারের সাত জন

পুলিশ সূত্রে খবর, শনিবার সীকর জেলা থেকে নাগাউরে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিল ওই পরিবারটি। খুনখুনা থানা এলাকায় একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় মিনি ভ্যানের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
জয়পুর শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ০৯:১৫
ধাক্কায় দুমড়েমুচড়ে গিয়েছে মিনি ভ্যানটি। ছবি: সংগৃহীত।

ধাক্কায় দুমড়েমুচড়ে গিয়েছে মিনি ভ্যানটি। ছবি: সংগৃহীত।

মিনি ভ্যানে করে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিল এক পরিবার। কিন্তু দুর্ঘটনার কবলে পড়ে মৃত্যু হল ভ্যানে থাকা ওই পরিবারের সাত সদস্যের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের দিদওয়ানা-কুচামান জেলায়।

Advertisement

পুলিশ সূত্রে খবর, শনিবার সীকর জেলা থেকে নাগাউরে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিল ওই পরিবারটি। খুনখুনা থানা এলাকায় বানথাড়ি গ্রামের কাছে একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ওই মিনি ভ্যানের। ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে, ভ্যানটি একেবারে দুমড়েমুচড়ে গিয়েছিল। গ্যাসকাটার দিয়ে গাড়ির দরজা কেটে সকল আরোহীদের উদ্ধার হয়। কিন্তু ঘটনাস্থলেই মারা যান ওই পরিবারের সাত জন। বাকি দু’জন গুরুতর জখম হয়েছেন। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ওই রাস্তা দিয়ে দ্রুত গতিতে যানবাহন চলাচল করে। ফলে মাঝেমধ্যেই ছোটখাটো দুর্ঘটনা লেগেই থাকে। তবে বাসচালক না মিনি ভ্যানের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মেরেছে বিষয়টি স্পষ্ট নয়। জোর একটা আওয়াজ শুনে স্থানীয়রা ছুটে এসেছিলেন। তাঁরা দেখেন, একটি মিনি ভ্যান রাস্তার ধারে উল্টে পড়ে রয়েছে। গাড়ির ভিতরে আরোহীদের দ্রুত উদ্ধারের চেষ্টা করা হয়। কিন্তু যে ভাবে গাড়িটি পড়ে ছিল, তাতে উদ্ধার করা সম্ভব হচ্ছিল না। পুলিশে খবর দেন স্থানীয়রাই। নিয়ে আসা হয় গ্যাসকাটারও। এর পর গাড়ির দরজা কেটে আরোহীদের উদ্ধার করা হয়।

ওই প্রত্যক্ষদর্শী আরও জানিয়েছেন, একেবারে ভয়ানক এবং শিউরে ওঠার মতো দৃশ্য ছিল। চার দিকে রক্তে ভেসে যাচ্ছিল। গাড়ির দরজা কেটে এক এক করে দেহগুলি উদ্ধার করা হয়।

আরও পড়ুন
Advertisement