Crime in Madhya Pradesh

চলন্ত ট্রেনে মহিলা যাত্রীকে ধর্ষণের অভিযোগ, তিন ঘণ্টা পর বাথরুমের দরজা ভেঙে অভিযুক্তকে গ্রেফতার

পুলিশ সূত্রে খবর, ট্রেনটি মাইহার রেলস্টেশনে পৌঁছনোর পর সেখানে নামার চেষ্টা করেন ওই মহিলা। কিন্তু তাঁর চেষ্টা ব্যর্থ হয় বলে জানায় পুলিশ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মধ্যপ্রদেশ শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ১২:১৯

প্রতীকী ছবি।

চলন্ত ট্রেনে এক মহিলা যাত্রীকে ধর্ষণের অভিযোগ। রবিবার সন্ধ্যায় মধ্যপ্রদেশের কাটনি জেলায় ঘটনাটি ঘটেছে। ৩০ বছর বয়সি ওই মহিলা পাকারিয়া স্টেশন থেকে জবলপুর-রেয়া মেমু ট্রেনে উঠেছিলেন। ট্রেনের বাথরুমের কাছে মহিলা যাত্রীকে একা পেয়ে তাঁকে ধর্ষণের অভিযোগ উঠেছে ২৩ বছর বয়সি এক তরুণের বিরুদ্ধে। অভিযুক্তের নাম পঙ্কজ কুশওয়াহা। কাটনি জেলার বাসিন্দা তিনি।

Advertisement

পুলিশ সূত্রে খবর, ট্রেনটি মাইহার রেলস্টেশনে পৌঁছনোর পর সেখানে নামার চেষ্টা করেন ওই মহিলা। কিন্তু তাঁর চেষ্টা ব্যর্থ হয় বলে জানায় পুলিশ। রবিবার রাত ৮টা নাগাদ মাইহারের পরবর্তী স্টেশন সাতনা স্টেশনে পৌঁছলে ট্রেন থেকে কোনও রকমে নেমে সেখানকার রেল আধিকারিককে সম্পূর্ণ বিষয়টি জানান ওই মহিলা। কিন্তু পুলিশ ধরার আগেই সেই স্টেশন থেকে অন্য ট্রেনে উঠে বেরিয়ে যান অভিযুক্ত।

রেল সূত্রে খবর, কাইমা রেলস্টেশনের কাছাকাছি পৌঁছলে ট্রেনটি থামিয়ে দেওয়া হয়। ট্রেনে ওঠার পর তল্লাশি চালায় পুলিশ। পুলিশ সূত্রে খবর, ট্রেনের বাথরুমে ঢুকে ভিতর থেকে দরজা বন্ধ করে রাখেন অভিযুক্ত। প্রায় তিন ঘণ্টা পর বাথরুমের দরজা ভেঙে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। রবিবার রাত সাড়ে ১১টায় ট্রেনটি রেয়া স্টেশনে পৌঁছয়। মহিলার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন
Advertisement