Crime News

‘মত্ত’ অবস্থায় গাড়ি চালিয়ে ১৫ জনকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা, কী ভাবে অভিযুক্তকে ধরল পুলিশ

ঘটনা ঘটতেই স্থানীয় কয়েক জন বাইকে চেপে ওই এসইউভিটিকে ধাওয়া করেন। চালকও ভয় পেয়ে বৃদ্ধি করেন গাড়ির গতি। কিন্তু বেশি দূর পালাতে পারেননি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ২২:০৫
15 injured as man goes on rampage in SUV in Assam’s Silchar

প্রতীকী ছবি।

বেপরোয়া গতিতে এসে একের পর এক পথচারীকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করেন এক যুবক। কিন্তু খারাপ রাস্তার কারণে শেষ পর্যন্ত ধরা পড়ে গেলেন তিনি। গাড়ি থেকে নামিয়ে ওই চালককে মারধর করেন স্থানীয়েরা। তাঁদের অভিযোগ, মদ খেয়ে গাড়ি চালাচ্ছিলেন ওই যুবক। এই ঘটনায় অন্তত ১৫ জন পথচারী আহত হয়েছেন বলে খবর। তাঁদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

Advertisement

অসমের শিলচরের ঘটনা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে সদরহাট এলাকা থেকে একটি এসইউভি চেপে আসছিলেন ওই অভিযুক্ত। প্রথমে পুরসভা অফিসের কাছে তিন জনকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করেন। সেই সময় ক্যাপিটাল পয়েন্টের কাছে আরও তিন জনকে ধাক্কা মারেন। তার পরে একটি রেডিয়ো স্টেশনের কাছে তিনটি বাইক এবং কয়েকটি রিকশাতেও ধাক্কা মারে চারচাকাটি।

ঘটনা ঘটতেই স্থানীয় কয়েক জন বাইকে চেপে ওই এসইউভিটিকে ধাওয়া করেন। চালকও ভয় পেয়ে বৃদ্ধি করেন গাড়ির গতি। কিন্তু বেশি দূর পালাতে পারেননি। শহরের টেনিস ক্লাব পয়েন্টের কাছে এসে গাড়ি থামাতে হয় তাঁকে। পুলিশ সূত্রে খবর, ওই এলাকায় রাস্তার অবস্থা খারাপ ছিল। সেই কারণে বাধ্য হয়েই চালককে গাড়ি দাঁড় করাতে হয়। গাড়ি দাঁড়াতেই স্থানীয়েরা এসে ঘিরে ধরেন। তার পর চালককে গাড়ি থেকে নামিয়ে মারধর করা হয়। এমনকি, গাড়িও ভাঙচুর করেন উত্তেজিত জনতা।

ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। উত্তপ্ত জনতার হাত থেকে চালককে উদ্ধার করে নিজেদের হেফাজতে নেয় তারা। পুলিশ জানিয়েছে, গাড়ির মধ্যে থেকে বেশ কয়েকটি মদের বোতল উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন
Advertisement