Jobs

নতুন চাকরি পেতে করুন এই টোটকা

চাকরি প্রাপ্তির জন্য আমরা নানা টোটকা করে থাকি। এর মধ্যে কিছু হয়তো ফলপ্রসূও হয়। কিন্তু এই টোটকাটি সবচেয়ে ভাল কাজ করে।

Advertisement
শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২১ ০৯:৪৮
এই টোটকাটি সবচেয়ে ভাল কাজ করে।

এই টোটকাটি সবচেয়ে ভাল কাজ করে।

বেশির ভাগ মানুষের জীবনে বেঁচে থাকার জন্য একটা চাকরির বিশেষ প্রয়োজন। যার ওপর ভরসা করে মানুষের এক একটা দিন এগিয়ে চলে। আর যদি সেই চাকরি হঠাৎ করে চলে যায় তা হলে মানুষকে খুবই দুরূহ অবস্থার মধ্যে পড়তে হয়।

চাকরি প্রাপ্তির জন্য আমরা নানা টোটকা করে থাকি। এর মধ্যে কিছু হয়তো ফলপ্রসূও হয়। কিন্তু এই টোটকাটি সবচেয়ে ভাল কাজ করে। এই টোটকা শুধুমাত্র চলে যাওয়া চাকরি ফিরে পেতেই নয়, যাঁরা দীর্ঘ দিন চাকরি পাচ্ছেন না বা চাকরির যোগ আসছে কিন্তু কেটে যাচ্ছে তাঁদের জন্যও খুব কার্যকরী।

Advertisement

টোটকা

সাধারণত মানিপ্ল্যান্ট আমরা প্রায় সব ঘরেই দেখে থাকি। আমরা জানি যে এটি অর্থ বৃদ্ধিতে বিশেষ সাহায্য করে। কিন্তু সে ক্ষেত্রে মানিপ্ল্যানটি থাকে বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে। চাকরি প্রাপ্তির ক্ষেত্রে মানিপ্ল্যানটি বাড়ির অন্য কোণে রাখতে হবে।

প্রথমে একটা নীল রঙের বোতল আনতে হবে। তার পর তাতে মানিপ্ল্যান্ট রাখতে হবে। এটি রাখতে হবে বাড়ির উত্তর কোণে।

কিছু নিয়ম—

• এই মানিপ্ল্যানটি কিনে আনা যেতে পারে বা কোনও পরিষ্কার জায়গা থেকে তুলে আনা যেতে পারে। অবশ্যই খেয়াল রাখতে হবে যেন কোনও নোংরা জায়গা থেকে মানিপ্ল্যান্ট তুলে আনা না হয়।

• যত দিন পর্যন্ত না চাকরি প্রাপ্তি হচ্ছে তত দিন প্রতিদিন সকালে স্নান সেরে মানিপ্ল্যানটির সামনে মনের কামনা জানিয়ে প্রণাম করতে হবে।

• চাকরি পাওয়ার পর মানিপ্ল্যানটি বাড়ির সঠিক কোণে অর্থাৎ দক্ষিণ-পূর্ব কোণে রেখে দিতে হবে।

আরও পড়ুন
Advertisement