Birth Chart

এপ্রিলে কোন রাশির কর্মক্ষেত্রে কেমন পরিবর্তন হতে পারে দেখে নিন

কর্মক্ষেত্রের বিষয়ে আলোচনা করতে গেলে প্রথমেই গ্রহের অবস্থান দেখা জরুরী। আগামী এপ্রিল চন্দ্র ছাড়াও রবি, বুধ, শুক্র, মঙ্গল এবং বৃহস্পতি নিজেদের অবস্থান (রাশি) পরিবর্তন করবে।

Advertisement
সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২১ ০৭:৫৪
রবি ১৪ এপ্রিল, বুধ ১৭ এপ্রিল, শুক্র ১১ এপ্রিল, মঙ্গল ১৪ এপ্রিল এবং বৃহস্পতি ৬ এপ্রিল থেকে পরবর্তী রাশিতে অবস্থান করবে।

রবি ১৪ এপ্রিল, বুধ ১৭ এপ্রিল, শুক্র ১১ এপ্রিল, মঙ্গল ১৪ এপ্রিল এবং বৃহস্পতি ৬ এপ্রিল থেকে পরবর্তী রাশিতে অবস্থান করবে।

কর্মক্ষেত্রের বিষয়ে আলোচনা করতে গেলে প্রথমেই গ্রহের অবস্থান দেখা জরুরী। আগামী এপ্রিল চন্দ্র ছাড়াও রবি, বুধ, শুক্র, মঙ্গল এবং বৃহস্পতি নিজেদের অবস্থান (রাশি) পরিবর্তন করবে। রবি ১৪ এপ্রিল, বুধ ১৭ এপ্রিল, শুক্র ১১ এপ্রিল, মঙ্গল ১৪ এপ্রিল এবং বৃহস্পতি ৬ এপ্রিল থেকে পরবর্তী রাশিতে অবস্থান করবে।

মেষ: মেষ রাশির কর্মপতি শনির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান এবং রাহুর সঙ্গে দৃষ্টি সম্পর্ক। শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা মাসের প্রথম অর্ধে। পরবর্তী অর্ধে মঙ্গলের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে কর্মক্ষেত্রে সামান্য পরিবর্তন এলেও শুভ ফল আশা করা যায় মেষ রাশির ক্ষেত্রে।

Advertisement

বৃষ: বৃষ রাশির কর্মপতির নিজ ক্ষেত্রে শুভ অবস্থান এবং মাসের প্রথম সপ্তাহের শেষ ভাগে বৃহস্পতির আগমনের সঙ্গে সঙ্গে বৃষ রাশির কর্মক্ষেত্রে শুভত্ব বৃদ্ধি পাবে।

মিথুন: মিথুন রাশির কর্মপতি বৃহস্পতি মাসের প্রথমেই নীচস্ত অবস্থান ত্যাগ করায় এবং রাশিতে বুধ, শুক্র এবং রবির অবস্থানে শুভ ফল আশা করা যায় মাসের দ্বিতীয় অর্ধে। দীর্ঘ দিন পর কর্মক্ষেত্রে শুভ পরিবর্তন আসতে চলেছে।

কর্কট: কর্কট রাশির কর্মপতি মঙ্গলের মাসের প্রথম অর্ধে একাদশে অবস্থান। মাসের দ্বিতীয় অর্ধে কর্ম রাশিতে রবি, বুধ এবং শুক্রের আগমনে শুভ পরিবর্তন আশা করা যায় কর্মক্ষেত্রে।

সিংহ: সিংহ রাশির কর্মপতি শুক্র। দশমে অবস্থান করছে রাহু। ফলে কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা: কন্যা রাশির কর্মপতি বুধ, মাসের প্রথম অর্ধ শুভ কর্মক্ষেত্রে। দ্বিতীয় অর্ধে সামান্য পরিবর্তনের সম্ভাবনা কর্মক্ষেত্রে।

তুলা: তুলা রাশির কর্মক্ষেত্রর সঙ্গে শনির দৃষ্টি সম্পর্ক। মাসের প্রথম অর্ধে কর্মক্ষেত্র মধ্যম হলেও দ্বিতীয় অর্ধে কর্মক্ষেত্রে শুভ পরিবর্তন আসবে।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির মাসের প্রথম অর্ধে কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তি হলেও দ্বিতীয় অর্ধে বিশেষ শুভ পরিবর্তন লক্ষণীয়।

ধনু: কর্মক্ষেত্রে ধনু রাশির মাসের প্রথম অর্ধে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। দ্বিতীয় অর্ধে সামান্য পরিবর্তন হলেও মধ্যম ফল প্রাপ্তি হবে।

মকর: মকর রাশির মাসের প্রথম অর্ধ মধ্যম। দ্বিতীয় অর্ধে বিশেষ শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

কুম্ভ: কুম্ভ রাশির কর্মক্ষেত্র মাসের প্রথম অর্ধ অতি শুভ হলেও দ্বিতীয় অর্ধ শুভ বলা যায় না।

মীন: মীন রাশির কর্মপতি বৃহস্পতি, মাসের প্রথম সপ্তাহের শেষ ভাগে নীচস্ত অবস্থান ত্যাগ করার কারণে শুভত্ব বৃদ্ধি পাবে। অবশ্যই শুভ ফল আশা করা যায় কর্মক্ষেত্রে।

জন্মকালীন গ্রহের অবস্থান, সৃষ্টিযোগ, মহাদশা, অন্তদশার উপর ফল পরিবর্তন হতে পারে।

আরও পড়ুন
Advertisement