Shilpa Shetty

দু’মাস ধরে ভাঙা পা নিয়ে বাড়িতে বসা! হতাশা গ্রাস করেছে শিল্পাকে! সাহায্যের হাত বাড়িয়ে দিল কে

প্রথম ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুট চলাকালীন সেটে শট দিতে গিয়ে পা ভেঙেছে অভিনেত্রীর। তীব্র যন্ত্রণায় কষ্ট পাচ্ছেন তিনি। তবে যন্ত্রণা থেকে মুক্তি পেতে শিল্পার মানসিক জোর জোগাচ্ছে কে?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৪:৫৫
প্রথম ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুট চলাকালীন সেটে শট দিতে গিয়ে পা ভেঙেছে শিল্পার।

প্রথম ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুট চলাকালীন সেটে শট দিতে গিয়ে পা ভেঙেছে শিল্পার। ছবি: সংগৃহীত

মাঝেমধ্যেই নিজের রোজের রুটিনের কিছু ঝলক অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন শিল্পা শেট্টি। কখনও রান্নার ভিডিয়ো, কখনও আবার ধ্যান বা শরীরচর্চার ছবি। বলিপাড়ার অন্যতম ‘ফিটনেস ফ্রিক’ হিসাবে সুনাম রয়েছে শিল্পা শেট্টির। বয়স ৪০ পার করেছেন অনেক দিন। অথচ নায়িকাকে দেখে তা বোঝার উপায় নেই! দুই সন্তানের মা শিল্পা এখনও তরুণ্য ধরে রেখেছেন। সংসার, স্বামী-সন্তান, সব কাজ সামলেও নিজের যত্ন নিতে ভোলেননি তিনি। শরীরচর্চার সঙ্গে কোনও আপস করতে নারাজ অভিনেত্রী। প্রথম ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শ্যুট চলাকালীন সেটে শট দিতে গিয়ে পা ভেঙেছে তাঁর। তীব্র যন্ত্রণায় কষ্ট পাচ্ছেন অভিনেত্রী। তবে যন্ত্রণা থেকে মুক্তি পেতে শিল্পার মানসিক জোর জোগাচ্ছে তাঁর ছোট্ট মেয়ে।

Advertisement

ইনস্টাগ্রামের পেজে শিল্পা লিখেছেন, ‘‘প্রায় দু’মাস হয়ে গিয়েছে আমি চোট পেয়েছি। সত্যি কথা বলতে এই পরিস্থিতিটা মোটেও সহজ নয়! শারীরিক যন্ত্রণার পাশাপাশি মানসিক চাপ— দুই মিলিয়ে খুবই কঠিন পরিস্থিতি।’’

শিল্পা আরও লিখেছেন, ‘‘আমার মতো মানুষ যে সব সময় কাজের মধ্যে থাকতে চায়, শরীরচর্চা করতে চায়, গত আট মাসে আমি ভীষণ ভাবে ভেঙে পড়েছি। হতাশা, রাগ, দুঃখ যেন আমায় ঘিরে ধরেছে। তবে আমার মেয়ের কাছ থেকে আমি সুস্থ হওয়ার অনুপ্রেরণা পাই। আমার ফিজিওথেরাপির সময় সামিশা আমার কাছে থেকে আমায় মনের জোর জোগায়। আমি বুঝতে পারি, সে প্রতীক্ষায় আছে আমি কবে আবার ওকে কোলে তুলে নেব, সেই দিন খুব তাড়াতাড়ি আসবে আমি নিশ্চিত! সবাই আলাদা আলাদা কারণে মানসিক সমস্যায় ভোগেন। আপনি যদি এ রকম কোনও সমস্যায় পড়েন নির্দ্বিধায় অন্য কারও সাহায্য নিন। কেউ যদি এ রকম কোনও সমস্যায় পড়েন তা হলে তাঁর দিকেও সাহায্যে হাত বাড়িয়ে দিন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement