Zareen Khan

‘বিগ বস্’-এর প্রাক্তন প্রতিযোগীর সঙ্গে তিন বছরের প্রেম, আচমকা বিচ্ছেদ কী কারণে?

বলিপাড়ায় গুজব রটেছিল, জ়ারিন খানের প্রেমেই নাকি মজেছিলেন সলমন। কিন্তু সেই তত্ত্ব খুব বেশিদিন টেকেনি। এ বার সত্য়িই প্রেম ভাঙল অভিনেত্রীর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৩
জ়ারিন খান।

জ়ারিন খান। ছবি: সংগৃহীত।

সালটা ২০০৯। সদ্য ব্রেক আপ হয়েছে সলমন খান এবং ক্যাটরিনা কইফের। ওই সময় অনেকটা ক্যাটের মতো দেখতে জ়ারিন খানকে বলিউডে নিয়ে এলেন ভাইজান। একসঙ্গে জুটি বাঁধলেন অনিল শর্মা পরিচালিত ছবি ‘বীর’-এ। বলিপাড়ায় গুজব রটেছিল, জ়ারিন খানের প্রেমেই নাকি সে সময় মজেছিলেন সলমন। কিন্তু সেই তত্ত্ব খুব বেশিদিন টেকেনি। পরে শোনা যায় ‘বিগ বস্ ১২’- এর প্রতিযোগী শিবাশিস মিশ্রের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। প্রায় ৩ বছরের সম্পর্ক ছিল তাঁদের। কিন্তু দীর্ঘস্থায়ী হল না।

Advertisement

সলমনের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন থিতিয়ে যাওয়ার পর থেকে বেশ কয়েক জন তারকার সঙ্গে নাম জড়ায় জ়ারিনের। তবে ২০২১ সালে প্রেমিক শিবাশিসের সঙ্গে সম্পর্কের কথা ঘোষণা করেন। তার পর জ়ারিনের জীবনের চড়াই- উতরাইয়ে পাশে ছিলেন প্রেমিক। কিন্তু আচমকাই বিচ্ছেদ। কী কারণে ছাড়াছাড়ি হল, তা জানা না গেলেও অভিনেত্রীর বান্ধবী জানিয়েছেন দু’জনের সম্মতিতেই এই সম্পর্ক ভেঙেছে। যা হয়েছে, সুষ্ঠু ভাবেই হয়েছে। ইতিমধ্যে একে অপরকে সমাজমাধ্যমের পাতা থেকে সরিয়ে দেন তাঁরা। শিবাশিস জ়ারিনের পুরনো সব ছবিও মুছে ফেলেছেন। দিন কয়েক আগেই এক পডকাস্ট শোয়ে এসে অভিনেত্রী জানিয়েছেন, বিয়ে করতে চান না। এই বন্ধনে বিশেষ আস্থা নেই তাঁর।

‘হাউসফুল ২’, ‘হেট স্টোরি ৩’-এর মতো ছবিতে কাজ করেছেন জ়ারিন। যদিও তেমন ভাবে দাগ কাটতে পারেননি। তাঁর শেষ ছবি ‘হম ভি আকেলে তুম ভি আকেলে’ মুক্তি পেয়েছিল বছর দুয়েক আগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement