Ranbir Kapoor

Ranbir-Alia: রণবীরের বাস্তু বাড়িতেই বিয়ে করতে কেন রাজি হয়েছিলেন আলিয়া?

আলিয়ার পরিবার বিয়ের কথা মানলেও মা সোনি রাজদান তার বেশি কিছু জানাতে নারাজ। বিয়ের তারিখ নিয়ে এ পর্যন্ত একটা শব্দও উচ্চারণ করেন পাত্র রণবীর নিজে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২২ ১৩:০৯
রণবীর এবং আলিয়া

রণবীর এবং আলিয়া

প্রথমে ভেবেছিলেন দূরে কোনও ভিন দেশে বিয়ে করবেন তাঁরা, রণবীর-আলিয়া। কথা ছিল বিয়ে পূর্ববর্তী উৎসব পালন করা হবে আলিয়ার পানভিলের বাংলোয়।কিন্তু করোনা এসে বদলে দিল তাঁদের পরিকল্পনা।
বান্দ্রায় রণবীরের ‘বাস্তু’ বাড়িতেই অবশেষে বসছে বিয়ের আসর।খবর, পরিবারকে গুরুত্ব দিতেই এই সিদ্ধান্ত নিয়েছেন দু’জনে।আলিয়ার দাদু এবং দিদা (সোনি রাজদানের মা এবং বাবা) বয়স ৯০ ছাড়িয়েছে। তাঁদের ইচ্ছা, ছোট নাতনিকে নববধূ রূপে দেখে যাওয়ার। তাঁদের ইচ্ছাপূরণ করার জন্যেই আসলে এই বিয়ের তারিখ এগিয়ে আনা হয়েছে। একেবারে ডিসেম্বর থেকে এপ্রিলে। আর সেই কথা মাথায় রেখে আলিয়া রাজি হয়েছেন তাঁর হবু স্বামীর বাড়িতে বিয়ে করতে যেতে।

Advertisement

আলিয়ার পরিবার বিয়ের কথা মানলেও মা সোনি রাজদান তার বেশি কিছু জানাতে নারাজ। বিয়ের তারিখ নিয়ে এ পর্যন্ত একটা শব্দও উচ্চারণ করেন পাত্র রণবীর নিজে। আপাতত বিশ্ব তাকিয়ে আছে এই বিয়ের দিকে। আনন্দবাজার অনলাইন জানিয়েছিল বৈশাখী রাতেই বিয়ের বাঁধনে জড়িয়ে পড়বেন রণবীর-আলিয়া।

আরও পড়ুন
Advertisement