TRP Rating

প্রথম পাঁচ থেকে ছিটকে গেল ‘রাঙা বউ’, এক লাফে উপরে ‘জল থই থই ভালবাসা’

টিআরপি প্রতিযোগিতা তুঙ্গে। পুজোর মাসে হল বিপুল রদবদল। প্রথম পাঁচ থেকে ছিটকে গেল অনেকেই। উঠে এল কারা?

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ১৮:৩৫
Which serial leads the trp competition in the week of 12th October to 18th October 2023

টিআরপি তালিকায় প্রথম পাঁচে রইল কারা? ছবি: সংগৃহীত।

দু’দিন বাদেই পড়বে দুর্গাপুজোর ছুটি। আগামী সপ্তাহে মঙ্গলবার অবধি বন্ধ থাকবে সিরিয়াল পাড়ার শুটিং। তাই আগামী সপ্তাহে টিআরপি নম্বর আসবে অনেকটাই দেরিতে। পুজোর ছুটির আগেই এল ফলাফল। এ সপ্তাহে কিন্তু অনেকটাই রদবদল হয়েছে। প্রথম একে সূর্য-দীপা নিজেদের স্থান অটুট রাখলেও বাকি তালিকায় কেউ এগিয়ে গিয়েছে কেউ আবার অনেকটাই পিছিয়ে পড়েছে। এত দিন জগদ্ধাত্রীর গল্পে মজে ছিলেন দর্শক। কিন্তু অনেককে গোল দিয়ে এগিয়ে গিয়েছে পর্ণা এবং সৃজন। ৮.৩ পেয়ে প্রথম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। দ্বিতীয় স্থানে উঠে এসেছে ‘নিমফুলের মধু’। যদিও প্রথম থেকে দ্বিতীয়ের মধ্যে ব্যবধান অনেকটাই। ৭.৬ পেয়েছে পর্ণা এবং সৃজনের গল্প। একই নম্বর পেয়েছে ‘ফুলকি’ সিরিয়ালটি। তাদের প্রাপ্ত নম্বরও ৭.৬। গত সপ্তাহ থেকে একই নম্বর পেয়ে প্রায় তারা একে অপরকে টেক্কা দিচ্ছে। প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে ‘রাঙা বউ’।

Advertisement

নম্বর কমেছে জ্যাস সান্যালের। জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভূ এককালে প্রায় প্রতি সপ্তাহে এক নম্বরে থাকত। দিনে দিনে নম্বর যেন তাদের কমেই চলেছে। এ সপ্তাহেও অনেকটাই পড়েছে নম্বর। তিন নম্বরে নেমে এসেছে ‘জগদ্ধাত্রী’ সিরিয়াল। এ সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৭.৫। উল্টে নম্বর বেড়েছে অনেক সিরিয়ালেরই। প্রথম পাঁচে জায়গা করে নিয়েছে অপরাজিতা আঢ্যর সিরিয়াল। কয়েক সপ্তাহ হল শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘জল থই থই ভালবাসা’। এ সপ্তাহে এক লাফে পাঁচ নম্বরে জায়গা করে নিয়েছে।

চতুর্থ স্থানে রয়েছে ‘কার কাছে কই মনের কথা’। মানালি দে, স্নেহা চট্টোপাধ্যায়দের গল্প প্রতি দিন দেখা যাচ্ছে নতুন মোড়। তারা পেয়েছে ৬.৯। আর ‘জল থই থই ভালবাসা’র নম্বর ৬.৫। বাকিরা কে কোথায়? রইল চার্টে—

Which serial leads the trp competition in the week of 12th October to 18th October 2023

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement