Jeet

মেয়েকে নিয়ে জলে ডুব, ফিসফিস করে জলের নীচ থেকে কী বার্তা দিলেন জিৎ?

ইন্ডাস্ট্রির ‘বস্‌’ বলেই তাঁর পরিচয়। অভিনেতা জিৎ-কে পছন্দ করেন না, এমন কম মানুষই আছে। জলের নীচে ভক্তদের কী বার্তা দিলেন নায়ক।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২২ ১৮:১২
কন্যা নবন্যাকে কি বার্তা দিলেন জিৎ?

কন্যা নবন্যাকে কি বার্তা দিলেন জিৎ?

সিনেমার প্রচার ছাড়া সচরাচর তাঁকে প্রকাশ্যে দেখা যায় না। বরাবরই তিনি বুঝেশুনে কথা বলেন। ব্যক্তিগত জীবন সকলের চোখের আড়ালে রাখতেই ভালবাসেন। নিজের কোনও চিন্তাভাবনার সঙ্গে আপস করতে শেখেননি তিনি। ইন্ডাস্ট্রির ‘বস্‌’ বলেই তাঁর পরিচয়। তিনি জিৎ। বুধবার সকালে ধরা দিলেন অন্য মেজাজে। অনাবৃত দেহে জলে ডুব দিচ্ছেন। জলের তলায় অবশ্য তিনি একা নন। সঙ্গে আছেন তাঁর ছোট্ট কন্যা নবন্যা।

Advertisement

স্যুইমিং পুলে মেয়ে-বাবার এক মিষ্টি মুহূর্ত। জলে ডুব দিতে দিতেই অনুরাগীদের বিশেষ বার্তা দিচ্ছেন নায়ক। জলের নীচে আবার কী বার্তা? এমন প্রশ্ন জাগতেই পারে। জলের তলায় নেমে ভক্তদের ভালবাসায় ভরিয়ে দিলেন অভিনেতা। ইশারায় বুঝিয়ে দিলেন তিনি কতটা ভালবাসেন। সাক্ষী থাকল মেয়ে নবন্যা। বাবার সঙ্গে সে-ও বলে উঠল ইশারায়, আমি তোমাদের ভালবাসি।

ছবির প্রচার ছাড়া কখনও প্রকাশ্যে আসতে দেখা যায় না নায়ককে। তবে তিনি যে আদ্যোপান্ত ‘ফ্যামিলি ম্যান’ তার প্রমাণ মেলে মাঝেমাঝেই। তা দোল হোক কিংবা দুর্গাপুজো, বা যে কোনও অনুষ্ঠান। পরিবারের সঙ্গে উদ্‌যাপন করতে দেখা যায় অভিনেতাকে। বিশেষত মেয়েকে নিয়ে মজার মুহূর্তগুলিও ফ্রেমবন্দি করতে ভোলেন না নায়ক। সেই প্রমাণই আবার মিলল। মেয়ের সঙ্গে জলকেলিতে ব্যস্ত নায়ক ভক্তদের জন্য দিলেন বিশেষ বার্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement