Vidyut Jammwal

Vidyut Jammwal: বিয়ে করতে চলেছেন বিদ্যুৎ জামওয়াল, পাত্রী কে?

দু’জনেই জীবনের নতুন অধ্যায় সূচনার কথা জানালেন নেটমাধ্যমে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২১ ১২:৫৪
বিদ্যুৎ জামওয়াল।

বিদ্যুৎ জামওয়াল।

পোশাক শিল্পী নন্দিতা মোহতানির সঙ্গে বাগদান সারলেন বিদ্যুৎ জামওয়াল। দু’জনেই জীবনের নতুন অধ্যায় সূচনার কথা জানালেন নেটমাধ্যমে।

ইনস্টাগ্রামে দু’টি ছবি দিয়েছেন বিদ্যুৎ। প্রথমটিতে দেখা যাচ্ছে, হারনেস পরে একে অপরের হাত ধরে দেওয়াল বেয়ে উঠছেন বিদ্যুৎ এবং নন্দিতা। দ্বিতীয়টিতে তাজমহলের সামনে দেখা গিয়েছে দু’জনকে। ছবিগুলি দিয়ে বিদ্যুৎ লিখেছেন, ‘কম্যান্ডোর মতো করে বাগদান সারলাম।’ লেখার পাশে একটি আংটির ইমোজি জুড়ে দিয়েছেন বিদ্যুৎ। তার সঙ্গেই জানিয়েছেন ১ সেপ্টেম্বর শুভ কাজটি সেরে ফেলেছেন তিনি। প্রসঙ্গত, ‘কম্যান্ডো’ বিদ্যুতের প্রথম ছবি। জীবনের বিশেষ দুই দিককে এই পোস্টে মিলিয়ে দিলেন তিনি।

এই ছবিগুলি আবার নিজের ইনস্টাগ্রামেও শেয়ার করেছেন নন্দিতা। লিখেছেন, ‘আর ওকে অপেক্ষা করাতে পারলাম না। হ্যাঁ বলে দিলাম।’ বিদ্যুৎ এবং নন্দিতাকে শুভেচ্ছা জানিয়েছেন সোফি চৌধুরী এবং তানিশা মুখোপাধ্যায়ের মতো তারকারা।

Advertisement

নিজেদের সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি বিদ্যুৎ বা নন্দিতা। ইনস্টাগ্রামে যদিও একে অপরের সঙ্গে ছবি দেন তাঁরা। সেপ্টেম্বর মাসে শুরুর দিকে তাজমহলের সামনে তাঁদের একাধিক ছবি নেটমাধ্যমে ঘুরপাক খাচ্ছিল। অনেকেই অনুমান করেছিলেন বাগদানের কথা। নেহা ধুপিয়া সেই সময়ে শুভেচ্ছা জানিয়েছিলেন দু’জনকে। কিন্তু তখনও গুঞ্জনে সিলমোহর বসাননি বিদ্যুৎ বা নন্দিতা। অবশেষে একসঙ্গে সুখবর প্রকাশ্যে আনলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement