Shah Rukh Khan

গৌরী অনুপস্থিত, হাত ধরে শাশুড়িকে মঞ্চে তুললেন শাহরুখ! মুহূর্তে বদলে গেল অনুষ্ঠানের আবহ

দুবাইয়ে একটি অনুষ্ঠানে শাহরুখ মঞ্চে উঠতেই উপস্থিত দর্শকের মধ্যে উন্মাদনা তৈরি হয়। রবিবারের এই অনুষ্ঠানের নানা মুহূর্ত এখন সমাজমাধ্যমে ভাইরাল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১২:৫৮
Video of Shah Rukh Khan dancing with her mother in law went viral on social media

শাহরুখ খান ও সবিতা চিব্বর। ছবি: সংগৃহীত।

তিনি দু’হাত মেলে দাঁড়ালেই অনুরাগীদের মনে ঝড় ওঠে। কত পুরুষ এই একই ভঙ্গিতে প্রেমিকাকে মনের কথা জানিয়েছেন। তাঁর ছবি একটা প্রজন্মকে প্রেমের সংজ্ঞা শিখিয়েছে। আজও বড় পর্দায় তাঁর ছবি এলে প্রেক্ষাগৃহ ভরতে বেশি সময় লাগে না। আর তাঁকে সশরীরে দেখা গেলে উন্মাদ হয়ে ওঠেন অনুরাগীরা। কথা হচ্ছে শাহরুখ খানের।

Advertisement

দুবাইয়ে একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। শাহরুখ মঞ্চে উঠতেই উপস্থিত দর্শক উন্মাদনায় মেতে ওঠে। রবিবারের এই অনুষ্ঠানের নানা মুহূর্ত এখন সমাজমাধ্যমে ভাইরাল। অনুষ্ঠানে শাহরুখের সঙ্গে গিয়েছিলেন আরিয়ান খান ও সুহানা খানও। কিন্তু ব্যস্ততার কারণে যেতে পারেননি শাহরুখ-জায়া গৌরী খান। তবে জামাইয়ের অনুষ্ঠান দেখতে পৌঁছে গিয়েছিলেন গৌরীর মা সবিতা চিব্বর।

মঞ্চে অভিনেত্রীদের সঙ্গে শাহরুখের নাচ দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। তবে এই অনুষ্ঠানে তাঁর সঙ্গে নাচলেন শাশুড়ি। হাত ধরে শাশুড়িকে মঞ্চে ডেকে নিলেন। একটি গানের সঙ্গে ছন্দ মেলালেন তাঁরা। করতালি দিয়ে ভরিয়ে দেন দর্শক। সেই মুহূর্তও ক্যামেরাবন্দি হয় মুহূর্তে। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ভাইরাল।

শাহরুখ এ দিন তাঁর ছবির বেশ কিছু হিট গানের সঙ্গে পা মেলান। ‘পাঠান’ ছবির ‘ঝুমে জো পাঠান’-এ সেই একই ভঙ্গিতে নাচেন শাহরুখ। নেটাগরিকের দাবি, পাশে দীপিকা থাকলে ষোল কলা পূর্ণ হত এই নাচের। কখনও আবার মঞ্চের বাইরে বাবার অনুষ্ঠান উপভোগ করতে দেখা যায় আরিয়ান ও সুহানাকে।

এক সাক্ষাৎকারে শাহরুখ জানিয়েছিলেন, গৌরীর পরিবার মোটেই তাঁকে পছন্দ করেনি প্রথম দিকে। বিয়েতে কারও মত ছিল না। কিন্তু গৌরীর মা একমাত্র শাহরুখের প্রতি আন্তরিক ছিলেন। গৌরীর বাবা ও ভাইয়ের বিরুদ্ধে গিয়েই মেয়ের পাশে ছিলেন তিনি। ছ’ বছর সম্পর্কে থেকে ১৯৯১ সালে বিয়ে করেছিলেন শাহরুখ ও গৌরী।

আরও পড়ুন
Advertisement