Vicky Kaushal

যন্ত্রণায় কুঁকড়ে যাচ্ছে চোখমুখ, তবু থামছেন না! ভাঙা হাত নিয়েও কেন জিম করতে হচ্ছে ভিকিকে?

হাতে চোট লাগায় ভিকি কিছু দিনের বিরতি নিয়েছেন। শুটিং না করলেও জিমে যাওয়া বন্ধ করেননি তিনি। ভাঙা হাতেই শরীরচর্চায় মগ্ন অভিনেতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:০১
An image of Vicky Kaushal

ভিকি কৌশল। —ফাইল চিত্র।

দিন কয়েক আগের ঘটনা। ‘ছবা’র শুটিংয়ে একটি স্টান্ট করতে গিয়ে হাতে চোট পেয়েছিলেন ভিকি কৌশল। হাত ছাড়া বাঁ কাঁধেও আঘাত পেয়েছিলেন তিনি। হাতে প্লাস্টার নিয়ে গাড়ি থেকে নামতে দেখা গিয়েছিল তাঁকে। সিনেমার শুটিং প্রায় শেষের পথে। কেবল ভিকির কিছু দৃশ্যের শুটিং এখনও বাকি। হাতে চোট লাগায় তিনি কিছু দিনের বিরতি নিয়েছেন। শুটিং না করলেও জিমে যাওয়া বন্ধ করেননি তিনি। ভাঙা হাতেই শরীরচর্চায় মগ্ন অভিনেতা।

Advertisement

সম্প্রতি ইনস্টার পাতায় একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন ভিকি। সেই ভিডিয়ো দেখা যাচ্ছে, যন্ত্রণায় কাহিল নায়ক। চোখেমুখে ব্যথার ছাপ। দাঁতে দাঁত চেপে যন্ত্রণা সহ্য করেও শরীরচর্চা করে চলেছেন ভিকি। শুটিংয়ের কিছু অংশ এখনও বাকি আছে। তাই প্রস্তুতিতে কোনও ফাঁক রাখতে চান না তিনি। চোটের কারণে হাতে বেল্ট বাঁধা। তা সত্ত্বেও অন্য হাত ব্যবহার করেই লোহা-লক্কড় টানছেন ভিকি।

কাজের প্রতি ভিকির এই একাগ্রতা অনেককেই অনুপ্রেরণা জুগিয়েছে। ভিডিয়োয় ভিকিকে দেখেই মনে হয়েছে, তিনি যন্ত্রণায় কাতর। ব্যথায় চোখমুখ কুঁচকে যাচ্ছে। তবু শরীরচর্চা থামাচ্ছেন না কিছুতেই। ভিকির এই পরিশ্রমের ফল দেখা যাবে ‘ছবা’ বড় পর্দায় এলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement