Vicky Kaushal

Vicky-Katrina: এক গাল হাসি, সিঁথি ভর্তি সিঁদুর, বিয়ের পর ভিকির হাতে হাত রেখে জনসমক্ষে ক্যাটরিনা

মুম্বইয়ে বিমানবন্দরের বাইরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন নবদম্পতি। অনুরাগীদের উদ্দেশে এক গাল হাসি নিয়ে হাত নাড়লেন দু’জনেই।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২১ ২০:২৬
এক গাল হাসি নিয়ে হাত নাড়লেন ভিকি-ক্যাটরিনা।

এক গাল হাসি নিয়ে হাত নাড়লেন ভিকি-ক্যাটরিনা।

এক ঢাল খোলা চুল। চওড়া সিঁথি ভর্তি সিঁদুর। হাতে এক গুচ্ছ লাল চুড়ি, দু’কানে ভারি দুল। পরনে স্নিগ্ধ গোলাপি এবং সোনালি কাজের চুড়িদার। ভিকি কৌশলের হাতে হাত রেখে মুম্বইয়ের রাস্তায় ক্যাটরিনা কইফ। চরিত্রের খাতিরে কনে সেজেছেন আগেও। কিন্তু এ বার ধুমধাম করে সাত পাক ঘুরে স্বামীর সঙ্গে জনসমক্ষে এলেন নতুন সাজে।

মুম্বইয়ে বিমানবন্দরের বাইরে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন নবদম্পতি। অনুরাগীদের উদ্দেশে এক গাল হাসি নিয়ে হাত নাড়লেন দু’জনেই। বিয়ের পর মধুচন্দ্রিমা কাটিয়ে শহরে ফিরলেন তাঁরা।

Advertisement

শোনা গিয়েছিল, কাজের ব্যস্ততার জন্য মধুচন্দ্রিমার পরিকল্পনা বাতিল করেছেন ‘ভিক্যাট’। বিয়ের অনুষ্ঠান শেষ করেই নাকি কাজে ফিরতে চেয়েছিলেন দু’জনে। কিন্তু সে সব গুঞ্জন উড়িয়ে দিলেন তাঁরা নিজেই। আত্মীয় পরিজন, বন্ধুদের সঙ্গে হইচই করে কিছুটা সময় নিভৃতে কাটিয়ে এলেন তাঁরা।

হাতে হাত রেখে সকলের সামনে এলেন ভিক্যাট।

হাতে হাত রেখে সকলের সামনে এলেন ভিক্যাট।

৯ ডিসেম্বর রাজস্থানে নিরাপত্তার ঘেরাটোপে সাত পাক ঘোরেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের পরেই অনুষ্ঠানের নানা মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। তবে ছুটি শেষে এ বার ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর চেনা রুটিনে ফেরার পালা। বলিউড সূত্রে খবর, দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে ছবি করছেন ক্যাটরিনা। মাঝ পথে আটকে থাকা সেই কাজ ফের শুরুর পরিকল্পনা তাঁর। ফুরসৎ নেই ভিকিরও। ছুটি শেষ হতেই ক্যাটরিনার মতো তিনিও ফিরবেন কাজে। প্রযোজক দীনেশ বিজনের ছবি নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement