Urvashi Rautela

উর্বশীকে সেটে হেনস্থা করেছেন সামান্থার প্রাক্তন দেওর, সত্য ফাঁস করলেন অভিনেত্রী

ইউরোপে চলছিল ছবির শুটিং। সেখানেই অভিনেত্রী উর্বশী রাউতেলাকে হেনস্থা করেন সামান্থার প্রাক্তন দেওর অখিল। খবর ছড়িয়ে পড়তেই মুখ খুললেন অভিনেত্রী।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ এপ্রিল ২০২৩ ১৪:৩৫
Picture Of urvashi rautela And samantha ruth prabhu

উর্বশীকে হেনস্থা সামান্থার প্রাক্তন দেওরের! ছবি: সংগৃহীত।

অভিনয় কেরিয়ার যেমনই হোক না কেন, সমাজমাধ্যমে বেশ জনপ্রিয় উর্বশী রাউতেলা। অভিনয় ছাড়াও ক্রিকেটে তাঁর বিশেষ আগ্রহ।ক্রিকেট জগতের বিভিন্ন তারকার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। তবে এ বার তাঁকে নিয়ে অন্য গুঞ্জন। তাঁর সঙ্গে নাম জড়াল সামান্থা রুথ প্রভুর প্রাক্তন দেওর অখিল আক্কিনেনির। নাগা চৈতন্যের ভাই অখিল। তাঁর সঙ্গে এই মুহূর্তে ‘এজেন্ট’ ছবির কাজে ব্যস্ত তিনি। গোল বাধল সেখানেই। সিনেমার সেটেই নাকি উর্বশীকে হেনস্থা করেছেন অখিল। খবরটি টুইট করে জানান দুবাইয়ের এক সাংবাদিক তথা স্বঘোষিত চিত্র সমালোচক উমের সান্ধু। দ্রুত দাবানলের মতো ছড়িয়ে পড়ে সেই খবর। এই প্রসঙ্গে পাল্টা মুখ খুললেন উর্বশী।

Advertisement

ওই সাংবাদিক টুইট করে লেখেন, ইউরোপে সিনেমার শ্যুটিং চলাকালীন উর্বশীকে হেনস্থা করেন তাঁর সহ-অভিনেতা অখিল। শুধু তা-ই নয়, ওই টুইটে দাবি করা হয়, উর্বশী নাকি অখিলকে অপরিণত অভিনেতা বলেছেন এবং তাঁর সঙ্গে কাজ করতেও অস্বস্তিবোধ করেন। এই তথ্য প্রকাশ পেতেই রেগে লাল উর্বশী। ওই চলচ্চিত্র সমালোচক তথা সাংবাদিকের বিরুদ্ধে মানহানির মামলা করার হুমকি দেন।

উর্বশী নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে লেখেন, ‘‘আমার টিম আপনাকে মানহানির আইনি নোটিশ পাঠিয়েছে। আপনার মতো অভদ্র সাংবাদিকের অশালীন টুইট সত্যিই বিরক্তিকর। আপনি তো আমার মুখপাত্র নন। তা ছাড়া আপনি এক জন অপরিণত সাংবাদিক। আপনার কারণে আমি ও আমার গোটা পরিবার অস্বস্তিতে পড়েছি।’’

চলতি মাসে ২৮ এপ্রিল মুক্তি পেতে চলেছে উর্বশী, অখিল অভিনীত ছবি ‘এজেন্ট’। তামিল, তেলুগু, কন্নড়-সহ হিন্দি ভাষাতে মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন
Advertisement