Urfi Javed

‘কুকুরের মতো আচরণ করা হয়!’ টেলিদুনিয়ায় ফিরবেন না, সাফ জানালেন উরফি

“খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলাম। ওদের জন্য অনেক চোখের জল ফেলতে হয়েছে আমাকে”, টেলিদুনিয়ার অন্দরের কাহিনি শোনালেন উরফি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৪ ২০:১৪
Image of Urfi Javed

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

সাহসী ফ্যাশনের কারণে বার বার শিরোনামে এসেছেন উরফি জাভেদ। টেলিভিশনের হাত ধরে রুপোলি পর্দায় সফর শুরু। তবে সম্প্রতি একটি সাক্ষাৎকারে জানালেন, আর কোনও দিন টেলিভিশনে ফিরতে চান না তিনি। অভব্য আচরণ করা হয় টেলিশিল্পীদের সঙ্গে, জানালেন উরফি।

Advertisement

“আমাদের সঙ্গে কুকুরের মতো আচরণ করা হয়”, টেলিদুনিয়ার অন্দরের কাহিনি প্রকাশ্যে আনলেন তিনি। তাঁর মতে, মুখ্যচরিত্রে যাঁরা অভিনয় করেন, তাঁদের সঙ্গে যথাযথ ব্যবহার করা হলেও পার্শ্বচরিত্রে যাঁরা অভিনয় করেন, তাঁদের অভিনেতা তো দূর, মানুষ হিসাবেই গণ্য করা হয় না।

এই প্রসঙ্গে অভিনেত্রীর বক্তব্য, “আমি পার্শ্বচরিত্রে অভিনয় করতাম। খুব খারাপ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছিলাম। ওদের জন্য অনেক চোখের জল ফেলতে হয়েছে আমাকে।” তিনি আরও যোগ করলেন, “কিছু কিছু প্রযোজনা সংস্থা ভয়ঙ্কর খারাপ ব্যবহার করে।” পাশাপাশি, ন্যায্য পারিশ্রমিক পেতেন না বলেও ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী।

ভবিষ্যতে কখনও আর রিয়্যালিটি শো ‘বিগ বস’-এ যাবেন না, সাফ জানালেন অভিনেত্রী। বললেন, “নির্মাতাদের কাছে আমি কৃতজ্ঞ। ‘বিগ বস’ আমার কাছে বড় সুযোগ ছিল। তবে বর্তমানে একটা কথাই বলতে পারি, ‘বিগ বস’-এ ফিরতে চাই না আমি।”

আরও পড়ুন
Advertisement