Uorfi Javed

‘গান্ধীগিরি’ ছেড়ে এ বার যুদ্ধঘোষণা! বিজেপি নেত্রীর বিরুদ্ধে মহিলা কমিশনে উরফি

চিত্রার বিরুদ্ধে সটান মহারাষ্ট্রের মহিলা কমিশনে পৌঁছেছেন উরফি। কমিশনের চেয়ারপার্সন রূপালি চাকণকরের সঙ্গে সাক্ষাতের পর উরফির দাবি, চিত্রার মন্তব্যে তাঁর উপর হামলায় উস্কানি রয়েছে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ২১:০১
নিত্যনতুন স্বল্পবাসে সমাজমাধ্যম তোলপাড় করা উরফি জাভেদের বিরুদ্ধে ‘অশ্লীলতা’ ছড়ানোর অভিযোগ তুলেছেন মহারাষ্ট্রে বিজেপির মহিলা মোর্চার সভাপতি চিত্রা কিশোর ওয়াঘ।

নিত্যনতুন স্বল্পবাসে সমাজমাধ্যম তোলপাড় করা উরফি জাভেদের বিরুদ্ধে ‘অশ্লীলতা’ ছড়ানোর অভিযোগ তুলেছেন মহারাষ্ট্রে বিজেপির মহিলা মোর্চার সভাপতি চিত্রা কিশোর ওয়াঘ। ছবি: সংগৃহীত।

‘গান্ধীগিরি’ অতীত। মহারাষ্ট্রের বিজেপি নেত্রী চিত্রা কিশোর ওয়াঘের বিরুদ্ধে সরাসরি ‘যুদ্ধঘোষণা’ করে দিলেন উরফি জাভেদ। শুক্রবার চিত্রার বিরুদ্ধে অভিযোগ নিয়ে সটান মহারাষ্ট্রের মহিলা কমিশনে পৌঁছন তিনি। কমিশনের চেয়ারপার্সন রুপালি চাকণকরের সঙ্গে সাক্ষাতের পর উরফির দাবি, চিত্রার মন্তব্যে তাঁর উপর হামলায় উস্কানি রয়েছে।

সম্প্রতি চিত্রা বনাম উরফির ‘যুদ্ধ’ শুরু হয়েছে সমাজমাধ্যমে। নিত্যনতুন স্বল্পবাসে সমাজমাধ্যম তোলপাড় করা উরফির বিরুদ্ধে ‘অশ্লীলতা’ ছড়ানোর অভিযোগ তুলেছেন মহারাষ্ট্রে বিজেপির মহিলা মোর্চার সভাপতি চিত্রা। এমনকি, তাঁর গ্রেফতারির দাবিও করেছেন। তবে তার পাল্টা হিসাবে ‘গান্ধীগিরির’ পথে হেঁটেছেন উরফি।

Advertisement

সম্প্রতি একটি পিঠখোলা পোশাকে খোদ চিত্রাকে ট্যাগ করে ‘আই লভ ইউ’ লিখে বসেন তিনি। তবে এ বার একেবারে যুদ্ধের ময়দানে নেমে পড়লেন উরফি। তাঁর আইনজীবী নিতিন সাতপুতের দাবি, ‘‘চিত্রা ওয়াঘের বিরুদ্ধে উরফি জাভেদকে হুমকি দেওয়ার অভিযোগ করা হয়েছে। ক্ষমতাসীন দলের এক সদস্য যখন এই হুমকি দিচ্ছেন, তার অর্থ, এতে সরকারের সমর্থন রয়েছে। এ ধরনের মন্তব্যে উরফির ক্ষতি হতে পারে। উরফিকে নিয়ে যাতে এ ধরনের মন্তব্য না করেন, সে জন্য ওয়াঘের বিরুদ্ধে মুম্বই পুলিশের দ্বারস্থ হব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement