Triptii Dimri

নতুন বাড়ি কিনেছেন ১৪ কোটি টাকা দিয়ে, এক ধাক্কায় কত টাকা পারিশ্রমিক বাড়ালেন তৃপ্তি?

মুম্বইয়ের পশ্চিম বান্দ্রা, যেখানে অধিকাংশ বলি তারকার আস্তানা সেখানেই বাংলো কিনেছেন তৃপ্তি। কত কোটি টাকা নিচ্ছে ছবি পিছু?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৪:৩৬
Triptii Dimri Double her fees after Animal Success

ছবি: সংগৃহীত।

অভিনয় জীবন বলতে মোটে চার-পাঁচটি ছবি। তাতে কী! ২০২৩ সালের শেষ মাসে তৃপ্তি দিমরির কেরিয়ারে রাতারাতি ঘটে গিয়েছে বদল। ‘অ্যানিম্যাল’ ছবিতে পার্শ্বচরিত্রে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু চরিত্রটি ছিল গুরুত্বপূর্ণ। ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করার পর জাতীয় ‘ক্রাশ’-এ পরিণত হন তৃপ্তি। রাতারাতি জনপ্রিয়তা তাঁর কাছে একের পর এক ছবির প্রস্তাব এনে দেয়। খুব শীঘ্রই মুক্তি পাবে তাঁর ‘ব্যাড নিউজ়’ ছবিটি। এর পরই কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া ৩’ ছবিতে দেখা যাবে তৃপ্তিকে। ‘অ্যানিম্যাল’ পর এক ধাক্কায় বেশ অনেকটাই নাকি পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন তৃপ্তি!

Advertisement

বলিপাড়া সূত্রে খবর, ‘অ্যানিম্যাল’ ছবিতে অভিনয় করে ৪০ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন তৃপ্তি। তার ঠিক পরেই ‘ভুল ভুলাইয়া ৩’ ছবির প্রস্তাব পান তৃপ্তি। শোনা যাচ্ছে প্রায় দ্বিগুণ পারিশ্রমিক নিচ্ছে এই ছবিটির জন্য। এই মুহূর্তে ছবি পিছু প্রায় ১ কোটি টাকা নিচ্ছেন তৃপ্তি। বলিপাড়া সূত্রে খবর, ইনস্টাগ্রামে কোনও নামী সংস্থার প্রচার করতে পোস্ট প্রতি ৬০ থেকে ৯০ লক্ষ টাকা পারিশ্রমিক আদায় করেন অভিনেত্রী। বর্তমানে ইনস্টাগ্রামের পাতায় অভিনেত্রীর অনুগামীর সংখ্যা ৫১ লক্ষের গণ্ডি পার করে ফেলেছে। সব মিলিয়ে তৃপ্তির ‘কেরিয়ার গ্রাফ’ এখন ঊর্ধ্বমুখী তাঁর।

জুন মাসে মুম্বইয়ের বিলাসবহুল এলাকায় একটি বাংলো কিনেছেন তিনি। খরচ হয়েছে ১৪ কোটি টাকা। মুম্বইয়ের পশ্চিম বান্দ্রায় অধিকাংশ বলি তারকার আস্তানা। শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে প্রবীণ অভিনেত্রী রেখার বাংলো রয়েছে ওই এলাকায়। আলিয়া ভট্ট এবং রণবীর কপূর— বলিপাড়ার জনপ্রিয় তারকা-দম্পতিও থাকেন পশ্চিম বান্দ্রায়। রণবীরের বাড়ির কাছাকাছিই নাকি বাংলো কিনেছেন তৃপ্তি। সেই নিয়েও বলিপাড়ায় শুরু হয়েছে নতুন জল্পনা।

আরও পড়ুন
Advertisement