Raj-Subhashree

রাজের জন্মদিনে তাঁকে আদরে ভরালেন শুভশ্রী, গালে চুমু এঁকে কী বললেন নায়িকা?

২১ ফেব্রুয়ারি রাজ চক্রবর্তীর জন্মদিন। এই বিশেষ দিনে তাঁর জন্য কী বিশেষ পরিকল্পনা করলেন স্ত্রী শুভশ্রী?

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৫৩
Tollywood Actress Subhashree Ganguly writes a special note for husband Raj Chakraborty on his birthday

জন্মদিনে রাজকে আদরে ভরালেন শুভশ্রী। ছবি: ফেসবুক।

একে অপরকে আদরে জড়িয়ে তাঁরা। রাত ১২টায় স্বামী রাজের গালে চুমু এঁকে দিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। টলিপাড়ার জনপ্রিয় এবং চর্চিত জুটি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী। ২১ ফেব্রুয়ারি রাজের জন্মদিন। এই বিশেষ দিনে পরিচালককে আদরে ভরালেন নায়িকা। মাঝরাতেই কাটলেন কেক। এসেছিলেন রাজ-শুভশ্রীর কাছের বন্ধুরাও।

রাজের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, “শুভ জন্মদিন পার্টনার। আমি ভাগ্যবতী যে তোমাকে আমার জীবনে পেয়েছি। সুস্থ থাকো, ভাল থাকো, জীবনে সফল হও— এই কামনাই করি। তুমি সেরা।” সঙ্গে অনেক চুমু।

Advertisement

২০ ফেব্রুয়ারি ছিল ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজ়ের প্রচার ঝলকের অনুষ্ঠান। রাত পর্যন্ত সিরিজ়ের প্রচার সেরেই তাই তড়িঘড়ি বাড়ি ফেরেন নায়িকা। তার পরেই শুরু মধ্যরাতে রাজের জন্মদিন উদ্‌যাপন। পরিচালকের কাছের বন্ধুরা এসেছিলেন উপহার নিয়ে।

এক দিকে, শুভশ্রী ব্যস্ত তাঁর প্রথম সিরিজ়ের প্রচারে। অন্য দিকে, রাজও ব্যস্ত তাঁর প্রথম সিরিজ় ‘আবার প্রলয়’-এর শুটিং নিয়ে। এত কাজের ফাঁকেই একে অপরের জন্য সময় বার করে নিয়েছেন তাঁরা। এই মুহূর্তগুলি জানান দেয় তেমনটাই। এই বিশেষ দিনের জন্য আর কী কী পরিকল্পনা করে রেখেছেন শুভশ্রী? তা অবশ্য ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement