Madhumita Sarcar

‘বিবাহবিচ্ছিন্না, একা থাকি মানেই হেনস্থা করার ছাড়পত্র রয়েছে?’ প্রশ্ন তুললেন মধুমিতা

মধুমিতা জানান, ঠিক কোন কাজটা করা উচিত, তা তিনি বুঝে উঠে পারছেন না। যা-ই করছেন, তাতে সমালোচনার মুখে পড়তে হচ্ছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২৭
Tollywood actress Madhumita Sarcar gives a befitting reply to the trollers

মধুমিতা সরকার। ছবি: সংগৃহীত।

কখনও কথা বলার জন্য, কখনও আবার পোশাকের জন্য। পান থেকে চুন খসলেই ট্রোলিংয়ের শিকার! এই বিষয়ে এ বার সমাজমাধ্যমে বিস্ফোরক মধুমিতা সরকার। শনিবার একটি ভিডিয়ো পোস্ট করেন মধুমিতা। প্রথমেই জানান, ঠিক কোন কাজটা করা উচিত, তিনি বুঝে উঠে পারছেন না। যা-ই করছেন, তাতে সমালোচনার মুখে পড়তে হচ্ছে।

Advertisement

মধুমিতা বলেন, “আমি এখন ইংরেজিতে কথা বলছি। এই দেখে লোকে বলবে, ‘দিদি বাংলায় কথা বলতে অসুবিধা হয়?’ আবার স্পষ্ট বাংলায় কথা বললে অবাঙালি বন্ধুরা অভিযোগ করবেন, তাঁরা কিছু বুঝতেই পারছেন না। শাড়ি পরে ছবি দিলে বলবে, ‘সারা দিন ছোট পোশাক পরে এখন আবার শাড়ি পরেছে!’”

মধুমিতার অভিযোগ, “এত কথা বলছি বলে বলা হবে, আমি নাটক করছি। আবার ধীরে কথা বললে বলা হবে, ন্যাকামি করছি।” অভিনেত্রী জানান, পুজো করার ধরন নিয়েও তাঁকে কটাক্ষ করা হয়। মধুমিতার কথায়, “পুজো করলেও বলা হবে নাটক করছি। আমাদের মহিলাদের সব সময় কটাক্ষ করা হবে।”

সমাজে একাকী নারীর অবস্থান নিয়েও খোঁচা দেন মধুমিতা। তাঁর কথায়, “কাল যদি আমাকে কেউ হেনস্থা করে, তা হলে লোকে বলবে, ‘আরে ও তো বিবাহবিচ্ছিন্না! ও একা থাকে।’ বিবাহবিচ্ছিন্না আর একা থাকি বলে আমাকে হেনস্থা করার ছাড়পত্র পাওয়া যাবে?” এমন একাধিক প্রশ্ন তোলেন তিনি। ভিডিয়োর শেষে মধুমিতা স্পষ্ট জানান, এ বার থেকে নিজের পোস্টের মন্তব্য বিভাগের দিকে তাকাবেন না তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement