Devlina

নাড়ু-পায়েসে জমজমাট দেবলীনার লক্ষ্মীপুজো, সাবেকি সাজে মাকে বরণ করলেন অভিনেত্রী

দু’দিন ধরে ব্যস্ততায় কাটছে দেবলীনা কুমারের। দু’বাড়ির লক্ষ্মীপুজো সামলাচ্ছেন একা হাতে। মা লক্ষ্মীকে বরণ করে ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৭:৪৯
Tollywood actress Devlina Kumar posted a photo of Ma Laxmi’s boron

দেবলীনা কুমার। ছবি: সংগৃহীত।

লক্ষ্মীপুজোর দিন দুই বাড়ি এক হাতে সামলাতে হয় দেবলীনা কুমারকে। এ কথা আনন্দবাজার অনলাইনকে আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। এক দিকে বাপের বাড়ির পুজো। অন্য দিকে আবার নিয়ম মেনে শ্বশুরবাড়ির পুজো। উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী দেবলীনা। চট্টোপাধ্যায় বাড়িতে বহু বছর ধরে কোজাগরী লক্ষ্মীপুজো হয়ে এসেছে। এ দিন উত্তমকুমারের বাড়িতে আসেন ইন্ডাস্ট্রির অনেকেই। পুজোর আগের রাতেই বাড়িতে বরণ হয় মা লক্ষ্মীর। পুজোর দিন পুরো সাবেকি সাজে সাজবেন তিনি, সেই পরিকল্পনা আগেই ভাগ করে নিয়েছিলেন তিনি। লক্ষ্মীকে বরণের সময়ও সাবেকি সাজে ধরা দিলেন দেবলীনা।

Advertisement

হাতে সোনার কঙ্কণ, লাল-সাদা ঢাকাই পরে মাকে বরণ করলেন অভিনেত্রী। এক মনে লক্ষ্মীকে বরণ করছেন তিনি। পিছনে দাঁড়িয়ে রয়েছেন তাঁর শাশুড়িমা। ছবি পোস্ট করে দেবলীনা লিখেছেন, “লক্ষ্মী এল ঘরে”। গত কাল রাত থেকেই পুজোর প্রস্তুতি শুরু করে দিয়েছেন অভিনেত্রী। বাপের বাড়িতে আগের দিন রাতেই সব আয়োজন করে রাখেন তিনি। রাতে নিজের হাতে নাড়ু তৈরি করেছেন তিনি। এ ছাড়া পায়েসও রান্না করেছেন।

কেন আগের দিনই পায়েস তৈরি করেন দেবলীনা। আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী বলেন, “আগের তৈরি করে ফ্রিজে রেখে দিলে ঠান্ডা ঠান্ডা ওটা খেতে দারুণ লাগে বলে আমার মনে হয়।”

পেশাগত জীবনেও এই সময় তিনি বেশ খুশি। কারণ, ‘রক্তবীজ’ ছবিতে তাঁর অভিনয় পেয়েছে বিপুল প্রশংসা। এই মুহূর্তে নতুন কোনও কাজ শুরু করেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement