Pushpita Mukherjee

‘প্রচারের জন্যই যত কুৎসা’! ‘সোহাগ জল’ সিরিয়ালের সেটে কান্নায় ভেঙে পড়লেন পুষ্পিতা

‘সোহাগ জল’ সিরিয়ালে পুষ্পিতা বনাম সঙ্ঘমিত্রা তরজা তুঙ্গে। সহ অভিনেত্রীর আনা অভিযোগের বিরুদ্ধে মুখ খুললেন পুষ্পিতা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৯:৩০
অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেত্রী পুষ্পিতা মুখোপাধ্যায়।

অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেত্রী পুষ্পিতা মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

“আমার ২৮ বছরের কেরিয়ারে কেউ এমন দাগ লাগায়নি।”

কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী পুষ্পিতা মুখোপাধ্যায়। বড় থেকে ছোট পর্দার পরিচিত মুখ। শেষ কয়েক দিনে যেন তাঁর উপর দিয়ে ঝড় বয়ে গিয়েছে। তাঁর সহ অভিনেত্রী সঙ্ঘমিত্রা ভট্টাচার্যর দাবি, পুষ্পিতা নাকি তাঁকে মেকআপ ঘর থেকে বেরিয়ে যেতে বাধ্য করেছেন। এই সব ঘটনাই ঘটেছে নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’ ধারাবাহিকের ফ্লোরে।

Advertisement

এই কয়েক দিন হল শুরু হয়েছে নতুন ধারাবাহিক। তার মধ্যেই এই কাণ্ড। সঙ্ঘমিত্রার কথা ইতিমধ্যেই জেনে ফেলেছেন দর্শক। কিন্তু এই বিষয়ে এত দিন চুপ ছিলেন পুষ্পিতা। অবশেষে নীরবতা ভাঙলেন। তাঁর কথায় বোঝাই যাচ্ছিল, যে তিনি এই ঘটনায় মানসিক ভাবে কতটা আঘাত পেয়েছেন। কী ঘটেছিল?

পুষ্পিতা বলেন, “আমার দু’বার করোনা হয়েছিল। ফুসফুসের অবস্থা খুবই খারাপ হয়ে যায়। তার পর থেকেই আমি কোনও কাজ করার আগে প্রযোজক সংস্থার সঙ্গে কথা বলে নিই আমার আলাদা মেক আপের ঘর লাগবে। পারিশ্রমিকের আগে আমি এই বিষয় নিয়েই কথা বলি। এ ক্ষেত্রেও আমি কুমকুমদির (সঙ্ঘমিত্রা ভট্টাচার্য) সঙ্গে কোনও কথাই বলিনি। প্রযোজক সংস্থার এক সদস্যকে বলেছিলাম আলাদা ঘর হলে ভাল হয়। তখন তিনি কুমকুমদিকে অন্য একটি ঘর দেন। এর থেকে বেশি কিছু ঘটেনি। শুধু মাত্র প্রচার পাওয়ার জন্য, ভিউ বাড়ার জন্য এমনটা ঘটছে।” মানসিক ভাবে ভেঙে পড়েছেন অভিনেত্রী। স্বামী দিল্লিতে চাকরি করেন। বাবা ক্যানসারের রোগী। সঙ্গে ছোট ছেলে। তাই তাঁর সুস্থ থাকা এই মুহূর্তে খুবই জরুরি। এত বছর পর কাজে ফিরে এমন ঘটনায় খুবই দুঃখিত পুষ্পিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement