Roger Federer

আরবাজ় খানের সঙ্গে দেখা করতে চান রজার ফেডেরার! কেন এই ইচ্ছা টেনিস তারকার?

রজার ফেডেরার এবং আরবাজ় খানের চেহারাগত সাদৃশ্যের প্রতি দৃষ্টি আকর্ষণ করেন নেটাগরিকরা। এ বার এই প্রসঙ্গে তাঁর মতামত জানালেন ফেডেরার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ২০:৪৪
Tennis legend Roger Federer reacts to his resemblance with Bollywood actor Arbaaz Khan

(বাঁ দিকে) রজার ফেডেরার, (ডান দিকে) আরবাজ় খান। —ছবি : সংগৃহীত

দু’জনের দেশ আলাদা। এক জন সুইৎজারল্যান্ডের, অন্য জন এ দেশের। পেশাগত জগৎও আলাদা। এক জন টেনিস তারকা, অন্য জন বলিউড অভিনেতা। রজার ফেডেরার ও আরবাজ় খানকে নাকি এক রকম দেখতে। এই কথা পৌঁছে গিয়েছে ২০টি গ্র্যান্ড স্ল্যাম জয়ী টেনিস তারকার কাছে। বিষয়টি নিয়ে তাঁর প্রতিক্রিয়াও জানিয়েছেন ফেডেরার।

Advertisement

শনিবার একটি জাতীয় ওটিটি প্ল্যাটফর্মের তরফে ফেডেরারের একটি ভিডিয়ো প্রকাশ করা হয়েছে। সেখানে আরবাজ়ের সঙ্গে তাঁর চেহারার সাদৃশ্য নিয়ে মুখ খুলেছেন টেনিস তারকা। ভিডিয়োতে তিনি বলেন, ‘‘সমাজমাধ্যম বড়ই অদ্ভুত জায়গা। অনেক কিছু দেখতে পাই।’’ এরই সঙ্গে ফেডেরার বলেন, ‘‘আমি আমার সঙ্গে আরবাজ় খানের একটা ছবি দেখি। মানিকজোড়ের মতো পরিস্থিতি।’’ সমাজমাধ্যম ব্যবহারকারীরা যে এগুলো খুঁজে বার করেন, তা দেখে আপ্লুত ফেডেরার। তাঁর কথায়, ‘‘কোনও দিন সুযোগ হলে ওঁর (আরবাজ়) সঙ্গে দেখা করতে চাই।’’

সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রচারিত হচ্ছে ‘ফেডেরার: টুয়েলভ ফাইনাল ডেজ়’ তথ্যচিত্র। এই তথ্যচিত্রের প্রচারেই প্রশ্নোত্তর পর্বে অংশ নেন ফেডেরার। টেনিস তারকার উত্তর শুনে অনুরাগীরাও উচ্ছ্বসিত। ভারতীয় অভিনেতা প্রসঙ্গে ফেডেরারের মন্তব্যকে তাঁরা ইতিবাচক দিক থেকেই গ্রহণ করেছেন।

আরও পড়ুন
Advertisement