Trp Rating Chart

প্রথম তিনেও স্থান পেল না ‘মিঠাই’, হারানো সিংহাসন ফিরে পেল টিম ‘গাঁটছড়া’

কাজ করছে না উচ্ছেবাবু, মিঠাইয়ের রসায়ন। পিছিয়ে পড়ল টিম ‘মিঠাই’। অনেকটাই এগিয়ে এল ‘গাঁটছড়া’। আর বাকিরা কে কত নম্বরে? রইল তালিকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২২ ১৩:৩৮
হারানো সিংহাসহ ফিরে পেল টিম ‘গাঁটছড়া’

হারানো সিংহাসহ ফিরে পেল টিম ‘গাঁটছড়া’

আবারও ‘মিঠাই’ গড়ে হানা ‘গাঁটছড়া’র। বৃহস্পতিবার মানেই ফল প্রকাশের দিন। এসে গেল এই সপ্তাহের ফল। ৮.২ নম্বর পেয়ে নিজের হারানো সিংহাসন ফেরত পেল টিম ‘গাঁটছড়া’। সিংহরায় পরিবারকে জিতিয়ে দিল খড়ি, ঋদ্ধির মাখোমাখো প্রেম।

তবে এ সপ্তাহে কিছু নম্বরের জন্য পিছিয়ে পড়লেও নিজেদের জায়গা কায়েম রেখেছে ‘গৌরী এলো’। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৮.০। আগের সপ্তাহে একটু পিছিয়ে পড়েছিল টিম ‘আলতা ফড়িং’। তবে এই সপ্তাহে নম্বর কমলেও তিন নম্বরে উঠে এসেছে এই ধারাবাহিক। এ বারে আলতা ফড়িং পেয়েছে ৭.৪।

Advertisement

‘মিঠাই’ ভক্তদের জন্য এই সপ্তাহটা মোটেই সুখের নয়। প্রথম তিনেও জায়গা করতে পারল না মিঠাই পরিবার। গণেশ পুজোর বিশেষ পর্বও খুব একটা বাঁচাতে পারল না। এক ধাক্কায় কমে গিয়েছে অনেকগুলো নম্বর। ৭.২ পেয়ে এই সপ্তাহে চতুর্থ স্থানে ‘মিঠাই’।

লালন-ফুলঝুরির জীবনের নাটকীয় মোড় এ সপ্তাহে দর্শকের মন যে বেশ জয় করেছে তার প্রমাণ এই নম্বর। গত সপ্তাহে প্রথম পাঁচ থেকে বেরিয়ে গিয়েছিল টিম ‘ধুলোকণা’। এ সপ্তাহে বেড়েছে নম্বর। ৭.১ পেয়ে প়ঞ্চম স্থানে ‘ধুলোকণা’। বাকিরা কে, কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement