Sushant Singh Rajput

সুশান্তকে নিয়ে ছবির ট্রেলার মু্ক্তি, আদালতে যাওয়ার হুমকি দিলেন অভিনেতার দিদি

সুশান্ত সিংহ রাজপুতের নাম না করেই তাঁর মৃত্যুঘটনাকে কেন্দ্র করে বানানো হয়েছে সে ছবি। মিল রয়েছে গোটা ঘটনার সঙ্গে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ১৩:৫০
সুশান্ত সিংহ রাজপুত

সুশান্ত সিংহ রাজপুত

সুশান্তের পরিবারের অপূরণীয় ক্ষতিকে কিছু মানুষ নিজেদের অর্থলোভের স্বার্থে কাজে লাগাচ্ছে বলে দাবি তুললেন সুশান্তের এক দিদি। শুক্রবার সন্ধেবেলা প্রিয়ঙ্কা সিংহ তাঁর টুইটারে দীর্ঘ পোস্ট করলেন। আঙুল তুললেন ‘ন্যায়: দ্য জাস্টিস’ ছবির নির্মাতাদের দিকে।

দিন তিনেক আগে এই নতুন ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। তাতে স্পষ্ট, সুশান্ত সিংহ রাজপুতের নাম না করেই তাঁর মৃত্যুঘটনাকে কেন্দ্র করে বানানো হয়েছে সে ছবি। মিল রয়েছে গোটা ঘটনার সঙ্গে। এক অভিনেতার আত্মহত্যার ঘটনা খবরে আসে। তার পরে ফ্যানে টাঙানো সবুজ ওড়নাটি দেখা যায়। সুশান্তের মৃত্যুর পরে তাঁর যে ছবিটি ভাইরাল হয়েছিল, সে রকম দৃশ্যও রয়েছে। অভিনেতার প্রেমিকা, মৃত্যুর আসল কারণ, মাদকযোগ— সব কিছু নিয়ে বিতর্কের কথাও বলা হয়েছে ট্রেলারে।

Advertisement

ট্রেলারটি মেনে নিতে পারেননি সুশান্তের দিদি প্রিয়ঙ্কা। অভিযোগ করেছেন, ‘যে মর্মান্তিক ও দুর্ভাগ্যজনক ক্ষতি আমাদের হয়ছে, তা আদপে দেশের সম্মিলিত চেতনায় আঘাত করেছে। আমাদের পরিবারের সবচেয়ে আদরের এক জন আর নেই। আর কিছু মানুষ সেই ঘটনাকে নিজেদের স্বার্থে ব্যবহার করছে। একে আমি অমানবিক ছাড়া আর কী বলব। এরা অপরাধী'।

প্রিয়ঙ্কার মতে, তাঁদের ব্যক্তিগত পরিসরে অনধিকার প্রবেশের চেষ্টা করা হচ্ছে। আর সে কারণে তিনি এই ছবির নির্মাতাদের বিরুদ্ধে আদালতে যাওয়ার হুমকি জানালেন টুইটারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement