Sushant Singh Rajput

বড় পর্দায় ফের দেখা যাবে সুশান্তকে! প্রয়াত অভিনেতার কোন ছবি মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে?

সুশান্তের অনুরাগীরা যে ছবিটি দেখতে ভিড় করবেন, তা আগে থেকেই বোঝা যাচ্ছে। ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের দেহ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১৯:০৯
Sushant Singh Rajput\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s film re-released on big screen

সুশান্ত সিংহ রাজপুত। ছবি-সংগৃহীত।

প্রেক্ষাগৃহে ফের আসছে প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের ছবি। চার বছরের বেশি সময় পেরিয়ে গিয়েছে সুশান্তের মৃত্যুর। এখনও অনুরাগীরা ভুলতে পারেননি তাঁকে। তাই তাঁদের কাছে ফের প্রেক্ষাগৃহে সুশান্তের ছবি দেখার বিষয়টি বড় ব্যাপার। কিন্তু সুশান্তের কোন ছবি ফের প্রেক্ষাগৃহে মুক্তি পেল?

Advertisement

২০১৬ সালে মুক্তি পেয়েছিল ভারতের প্রাক্তন ক্রিকেট তারকা মহেন্দ্র সিংহ ধোনির জীবনীচিত্র ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’। নামভূমিকায় অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন সুশান্ত। ৫ জুলাই থেকে ১১ জুলাই প্রেক্ষাগৃহে এই ছবি দেখা যাবে। আগামী ৭ জুলাই ধোনির জন্মদিন। প্রাক্তন ক্রিকেট তারকার ৪৩তম জন্মদিন উপলক্ষেই এই ছবির নির্মাতারা ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ফের মুক্তির সিদ্ধান্ত নিয়েছে।

কিছু দিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ী হয়েছে ভারত। ক্রিকেট তারকা রোহিত শর্মার নেতৃত্বে তৃতীয় বার জয়ী হয়েছে ভারত। দ্বিতীয় বার ভারতের জয়ের সময়ে অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি। জীবনীচিত্রেও সেই বিষয়টি তুলে ধরা হয়। তাই সেই স্মৃতিচারণ করতেও মানুষ যে প্রেক্ষাগৃহে এই ছবি দেখতে ভিড় করবেন তা আশা করাই যায়।

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের দেহ। মুম্বই পুলিশ জানিয়েছিল, আত্মঘাতী হয়েছেন অভিনেতা। যদিও তাঁর মৃত্যু নিয়ে জলঘোলা হয়েছে বিস্তর। সুশান্তকে শেষ দেখা গিয়েছিল ‘দিল বেচারা’ নামে একটি ছবিতে। এই ছবিটি মুক্তি পায় তাঁর মৃত্যুর পরে।

আরও পড়ুন
Advertisement