Jacqueline Fernandez

Jacqueline Fernandez: ৫০০ কোটির ছবির প্রতিশ্রুতি, জ্যাকলিনকে অ্যাঞ্জেলিনা জোলির সঙ্গে তুলনা করেছিলেন সুকেশ

জ্যাকলিন কাজ খুঁজছিলেন এবং তাঁর হাতে খুব বেশি কাজ ছিল না। সিংহলী সুন্দরীর অসহয়তাকে কাজে লাগিয়ে তাঁকে মুগ্ধ করার চেষ্টা ছিল কেশের।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২১ ১৬:২০
জ্যাকলিনকে অ্যাঞ্জেলিনার সঙ্গে তুলনা সুকেশের।

জ্যাকলিনকে অ্যাঞ্জেলিনার সঙ্গে তুলনা সুকেশের।

জ্যাকলিন ফার্নান্ডেজের মন জয়ের চেষ্টায় কোনও ফাঁক রাখতে চাননি সুকেশ চন্দ্রশেখর। বলি-নায়িকাকে কেন্দ্রে রেখে ৫০০ কোটি বাজেটের একটি সুপারহিরো ছবি তৈরির প্রতিশ্রুতিও দিয়েছিলেন তিনি। সেই প্রতিশ্রুতি আরও বিশ্বাসযোগ্য করে তুলতে বলিউডের বেশ কয়েক জন প্রথম সারির প্রযোজকের নামও বলেছিলেন। ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশকে নিয়ে এ বার সামনে এল এই নতুন তথ্য।

বলিউডের অন্দরের খবর, সুকেশ জানতেন জ্যাকলিন কাজ খুঁজছিলেন এবং তাঁর হাতে খুব বেশি কাজ ছিল না। সিংহলী সুন্দরীর সেই অসহয়তাকে কাজে লাগিয়ে তাঁকে মুগ্ধ করার ছক কষেন সুকেশে। নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “জ্যাকলিনকে নিয়ে ভারতের প্রথম মহিলা সুপারহিরো ছবি তৈরির প্রতিশ্রুতি দিয়েছিলেন সুকেশ। বলেছিলেন, হলিউডের ভিএফএক্স ব্যবহার করে আন্তর্জাতিক মানের ছবি বানানো হবে। জ্যাকলিনকে সুকেশ এ-ও বলেন, তাঁকে অ্যাঞ্জেলিনা জোলির মতো দেখতে। তাই ওঁকে নিয়ে সুপারহিরো ছবি করা যায়।”

Advertisement

পুরো বিষয়টি নিয়ে জ্যাকলিন পুরোপুরি নিশ্চিত ছিলেন না ঠিকই। কিন্তু সুকেশের প্রতিশ্রুতিকে মিথ্যা বলেও উড়িয়ে দিতে পারেননি ‘রেস ৩’-র নায়িকা। সুকেশের সঙ্গে জ্যাকলিনের যোগাযোগ, সম্পর্ক নিয়ে জলঘোলা হওয়ার পরেই জিজ্ঞাসাবাদের জন্য এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-র দফতরে ডাকা হয় অভিনেত্রীকে। দিন কয়েক আগে ইডি একটি চার্জশিট পেশ করেছিল। সেখানে দাবি করা হয়, প্রতারণায় অভিযুক্ত সুকেশ চারটি পার্সি বিড়াল (যার মধ্যে একটির মূল্য ৯ লক্ষ টাকা), ঘোড়া, গয়নাগাটি, চিনামাটির তৈরি বাসনপত্র উপহার দিয়েছেন জ্যাকলিনকে। শুধু জ্যাকলিন নয়, আইটেম গার্ল নোরা ফতেহিকেও দামি গাড়ি উপহার দিয়েছেন সুকেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement