Subhashree-Abir-Raj

আবীরের সঙ্গে খুনসুটিতে মত্ত, শুভশ্রী বললেন ‘রাজ ভাল প্রেম করতে পারে’

‘বাবলি’ ছবিতে আবীর-শুভশ্রীর রসায়ন দেখার জন্য আগ্রহী দর্শক। যদিও চোখে পড়ল আবীর ও রাজের রসায়ন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ০৯:৩৫
(বাঁ দিক থেকে) আবীর চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী।

(বাঁ দিক থেকে) আবীর চট্টোপাধ্যায়, শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও রাজ চক্রবর্তী।

রাজ চক্রবর্তী-শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জুটি বাস্তব জীবনে যেমন হিট, ততটাই পর্দায় সফল এই পরিচালক-অভিনেত্রীর যুগলবন্দি। যদিও এ বার অবশ্য শুভশ্রীর কাঁধে বাড়তি দায়িত্ব। তিনি এ বার রাজের ছবির নায়িকাই কেবল নন, তিনি সহ-প্রযোজকও। বছর কয়েক আগে শুভশ্রীর সঙ্গে বিয়ের পর পরই রাজ দর্শককে উপহার দিয়েছিলেন ‘পরিণীতা’। মাঝে অবশ্য ‘ধর্মযুদ্ধ’ ও ‘হাবজি গাবজি’র মতো ছবি করেছেন স্বামী-স্ত্রী জুটি। তবে সাফল্যের দিকে ‘পরিণীতা’কে ছাপিয়ে যেতে পারেনি অন্য দুই ছবি।

Advertisement

এ বার একেবারে নিখাদ প্রেমের গল্প নিয়ে আসছে পরিচালক রাজ। ছবির নাম ‘বাবলি’। সাহিত্যিক বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবিতে বাবলির চরিত্রে শুভশ্রী। এই প্রথম বার তাঁর সঙ্গে জুটি বাঁধছেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায়। সেই ছবির প্রচারে রাজকে নিয়ে কোন তথ্য ফাঁস করলেন শুভশ্রী?

শহরে সকাল থেকে বৃষ্টি। তার মাঝেই শহরের এক রেস্তরাঁয় হাজির ‘বাবলি’র গোটা টিম। সাদা এম্ব্রয়ডারি করা সুতির শাড়িতে শুভশ্রী, সঙ্গে মানানসই ব্লাউজ়। খোলা চুলে পাশে গোঁজা সাদা গোলাপ। ঠিক যেমনটা পর্দায় বাবলিকে দেখা গিয়েছে সেই ভাবেই ধরা দিলেন শুভশ্রী। খয়েরি শার্টের সঙ্গে ঘিয়ে প্যান্টে আবীর। লাল পোশাকে সৌরসেনী, এই ছবিতে ঝুমার চরিত্রে দেখা যাবে তাঁকে। এ ছাড়াও ছিলেন এই ছবির সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত ও পরিচালক রাজ । ছবিতে আবীর-শুভশ্রীর রসায়ন দেখার জন্য আগ্রহী দর্শক। যদিও এ দিন যেন আবীর ও রাজের রসায়ন চোখে পড়ল সকলের। একে অপরের সঙ্গে খুনসুটিতে মত্ত তাঁরা। একে অপরকে কী ভাবে সম্বোধন করেন সেটা বোঝাতেই ব্যস্ত যখন তাঁরা, সেই সময় শুভশ্রী বলেন, ‘‘রাজ ভাল প্রেম করতে পারে। ’’ খানিক ভ্যাবাচ্যাকা খেলেন রাজ। সঙ্গে সঙ্গে শুভশ্রীর সংযোজন, ‘‘ আমার সঙ্গে যে ভাবে প্রেমটা করে সেটা দুর্দান্ত।’’ পাশাপাশি নায়িকা জানান, প্রেমের ছবি বানাতেও নাকি রাজের জুড়ি মেলা ভার। আগামী ১৫ অগস্ট মুক্তি পাবে এই ছবি। ওই একই দিনে মুক্তি পাচ্ছে সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘পদাতিক’। পরিচালক যদিও শুধুই নিজের ছবি নয়, সৃজিতের ছবিও হলেও গিয়ে দেখার অনুরোধ জানান দর্শকদের।

আরও পড়ুন
Advertisement