Tonni Laha Roy

ইন্ডাস্ট্রির এক কোরিয়োগ্রাফারের প্রেমে পড়েছেন ‘মিঠাই’-এর তোর্সা! কী বললেন তন্বী?

‘মিঠাই’ সিরিয়ালের দৌলতে তাঁকে এখন ‘তোর্সা’ নামে চেনেন সকলে। শোনা যাচ্ছে, এ বার নাকি প্রেমে পড়েছেন তোর্সা ওরফে তন্বী লাহা রায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৩ ১৯:০৯
Speculation that Mithai serial actress Tonni Laha Roy is dating choreographer Sandy

তন্বী লাহা রায়। ছবি: সংগৃহীত।

ইন্ডাস্ট্রিতে এখনও তিনি তোর্সা নামেই পরিচিত। ‘মিঠাই’ সিরিয়ালটি শেষ হয়েছ অনেক দিন হল। তার পরেও অভিনেত্রী তন্বী লাহা রায়কে দর্শক চেনেন এই নামেই। প্রতি দিন তিনি কিছু না কিছু পোস্ট করতে থাকেন ইনস্টাগ্রামে। সম্প্রতি একটি রিল ভিডিয়ো পোস্ট করেছেন তন্বী। টলিপাড়ার অন্যতম চর্চিত কোরিয়োগ্রাফার সন্দীপ। ইন্ডাস্ট্রিতে তিনি অবশ্য পরিচিত ‘স্যান্ডি রং’ নামে। তাঁর সঙ্গে নাচের তালে পা মেলাতে দেখা গেল তন্বীকে। তবে এই ভিডিয়ো প্রকাশ্যে আসার অনেক আগে থেকেই অন্দরে গুঞ্জন, স্যান্ডির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তন্বী। স্টুডিয়োপাড়ার আনাচকানাচে মাঝেমাঝেই নাকি একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। তার পর থেকে সকলের প্রশ্ন, তবে কি সত্যিই তাঁরা সম্পর্কে রয়েছেন?

Advertisement

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় তন্বীর সঙ্গে। তিনি বলেন, “আমি বুঝতে পারি না, কোনও পুরুষের সঙ্গে ছবি দেখা গেলেই কি তাঁর সঙ্গে প্রেম করতে হবে? মানুষের ভাবনাচিন্তা মাঝেমাঝে সত্যিই আমায় হাসায়। আমি আর স্যান্ডি মোটেই প্রেম করছি না। সম্পূর্ণ গুজব ছড়ানো হচ্ছে আমাদের নামে। আমরা খুব ভাল বন্ধু। মাঝেমাঝে সময় পেলে রিল ভিডিয়ো তৈরি করি, ব্যস্ এটুকুই।”

এখন তন্বী তেমন কোনও কাজ করছেন না। ‘মিঠাই’ শেষ হওয়ার পর বেশ কিছু দিনের বিরতি নিয়েছেন। বেশ কিছু কথাবার্তা চলছে। ভাল গল্প পেলে শীঘ্রই কাজ শুরু করবেন। অন্য দিকে স্যান্ডিও কোরিয়োগ্রাফি ছাড়া মন দিয়েছেন অভিনয়েও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement