Mahesh Babu

পুত্রকে নিয়ে আবেগপ্রবণ মহেশ বাবু, কী বললেন দক্ষিণী তারকা ও তাঁর স্ত্রী?

কালো টি-শার্ট, নীল জিন্স, পায়ে সাদা স্নিকার মহেশের। মুখে সেই চেনা হাসি। সমাজমাধ্যমে আন্তরিক অভিনন্দন জানালেন, আর আবেগঘন পোস্ট দিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২৪ ১৬:৫৮
Image of Mahesh Babu

পুত্র গৌতমের সঙ্গে মহেশ বাবু। ছবি: সংগৃহীত।

অভিনয়ের পাশাপাশি পারিবারের প্রতি তাঁর মনোযোগ সকলের থেকে আলাদা করে মহেশ বাবুকে। প্রায়শই স্নেহমাখা, আবেগপূর্ণ পারিবারিক মুহূর্ত উঠে আসে তাঁর সমাজমাধ্যমে। সম্প্রতি পুত্র গৌতমের স্নাতক হওয়ার সাফল্য ভাগ করে নিলেন দক্ষিণী তারকা। আন্তরিক অভিনন্দন জানালেন, আর আবেগঘন পোস্ট দিলেন ইনস্টাগ্রামে।

Advertisement

“আমার গর্বের অন্ত নেই। তোমার জীবনের আগামী অধ্যায় তুমিই লিখবে। আমার দৃঢ় বিশ্বাস আগের তুলনায় আরও উজ্জ্বল উপস্থিতি থাকবে তোমার”, পোস্টে লিখেছেন মহেশ। স্বপ্নের পিছনে ধাওয়া করে যাওয়ার পরামর্শ দিয়েছেন পুত্রকে। আশ্বাস দিয়েছেন, গৌতমের প্রতি তাঁর ভালবাসা অটুট থাকবে। পাশাপাশি এও স্মরণ করিয়ে দিয়েছেন, বাবা হিসাবে তিনি গর্বিত।

গৌতমের সমাবর্তন অনুষ্ঠানে পরিবারের সকলে উপস্থিত ছিলেন। কালো টি-শার্ট,নীল জিন্স,পায়ে সাদা স্নিকার মহেশের। মুখে সেই চেনা হাসি। স্ত্রী সাদা পোশাকে আর কন্যা সিতারার পরনে ছোট্ট লাল পোশাক। গৌতমের পরনে উর্দি,গলায় উত্তরীয়। মহেশের স্ত্রী নম্রতা শিরোদকর পরিবার-সহ অনুষ্ঠানের ছবি ভাগ করে নিয়েছেন সমাজমাধ্যমে। মহেশ নিজের প্রতি সৎ থাকার পরামর্শ দিয়েছেন পুত্রকে। তাঁর মতে,গৌতমের প্রতি তাঁর মায়ের যে বিশ্বাস গৌতম নিজেও যেন ঠিক ততটাই আত্মবিশ্বাসী থাকেন। লিখেছেন, “পুরো পৃথিবীটাই তোমার। তোমার প্রতি আমার অগাধ ভালবাসা রইল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement