Richa Chadha

রিচা চড্ডার টুইট তরজা জারি, অক্ষয়কে একহাত নিলেন এই দক্ষিণী তারকা

একটি টুইট। তার পর থেকেই বিতর্কে রিচা চড্ডা। এ বার এই বিতর্কে ঘি ঢাললেন এই দক্ষিণী তারকা। অক্ষয়কে একহাত নিলেন সমাজমাধ্যমে।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ১২:৩১
রিচার টুইট বিতর্কের মাঝেই শিরোনামে অক্ষয় কুমার।

রিচার টুইট বিতর্কের মাঝেই শিরোনামে অক্ষয় কুমার। ফাইল-চিত্র।

রিচা চড্ডার টুইট ঘিরে বলিপাড়ায় জোর বিতর্ক। লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদীর টুইট ভাগ করে রসিকতা করেছিলেন রিচা। সেই লেখা কেন্দ্র করে তৈরি হয়েছে যাবতীয় বিতর্ক। রিচার এই বক্তব্যে সমালোচনা করতে ছাড়েননি অনেকেই। সেই তালিকায় রয়েছেন অক্ষয় কুমার, কেকে মেনন-সহ আরও অনেকে। এ বার এই বিতর্কে অক্ষয়কে একহাত নিলেন দক্ষিণী অভিনেতা প্রকাশ রাজ।

অক্ষয় টুইট করেন। লেখেন, “এমন লেখা দেখে দুঃখ পেলাম। ভারতীয় সেনাদের প্রতি অকৃতজ্ঞ হওয়া আমাদের উচি়ত নয়। ওরা আছে বলেই আমরা আছি।” অক্ষয়ের এই লেখা পড়েই বেজায় চটেছেন প্রকাশ। তিনি লেখেন, “অক্ষয়, আপনার থেকে এমনটা আশা করিনি। এই দেশে আপনার থেকে রিচা চড্ডা অনেক বেশি প্রাসঙ্গিক।”

Advertisement

রিচার এই টুইটের ভিত্তিতে ইন্ডাস্ট্রি ভাগ হয়ে গিয়েছে দুই অংশে। কেউ অভিনেত্রীর পক্ষে, কেউ আবার বিপক্ষে। এক দিকে যখন এই তরজা জারি, তখন সমাজমাধ্যমে অন্য ঝড়। নায়িকার ছবি বয়কটের দাবি অনুরাগীদের একাংশের। আসছে ‘ফুকরে ৩’। এই বিতর্কের মাঝে অনুরাগীদের রোষের মুখে রিচা। ফ্লপ অভিনেত্রী বলে কটাক্ষও করা হয়েছে তাঁকে। সঙ্গে নায়িকার আগামী ছবি না দেখার বার্তাও তুলেছেন অনেকে। যদিও নিজের টুইটের জন্য সকলের কাছে ক্ষমাও চেয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, পাক-অধিকৃত কাশ্মীর ছিনিয়ে নিতে চলেছে ভারতীয় সেনা— লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদী টুইটারে এমনটাই ঘোষণা করেছিলেন সম্প্রতি। সেই পোস্ট ভাগ করে মজার ছলে রিটুইট করেন রিচা চড্ডা। লেখেন, “গলওয়ান ‘হাই’ বলছে।” তাঁর এই টুইট থেকেই শুরু যাবতীয় বিতর্কের। এই জল এখন কত দূর গড়ায় সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement