প্রিয়ঙ্কার ভাসুরের সঙ্গে বিচ্ছেদ, কয়েক দিন পেরোতেই অন্য পুরুষে ঠোঁটে ঠোঁট সোফির!

বিবাহবিচ্ছেদের মাস ঘোরার আগেই প্রিয়ঙ্কার প্রাক্তন জা সোফির জীবনে বসন্তের ছোঁয়া। ছবি ঘিরে জল্পনা, জানা গেল গোটা বিষয়টা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ১৯:১৮
অভিনেত্রী সোফি টার্নারের চর্চিত ছবি।

অভিনেত্রী সোফি টার্নারের চর্চিত ছবি। ছবি: সংগৃহীত।

চার বছরের দাম্পত্য জীবন। বাইরে থেকে দেখে সুখী দম্পতি মনে হত প্রিয়ঙ্কার ভাসুর জো জোনাস ও তাঁর স্ত্রী সোফি টার্নারকে। আচমকাই ছন্দপতন। বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছেন জো জোনাস এবং ‘গেম অফ থ্রোন্‌স’-এর তারকা সোফি টার্নার। এক বার নয়, জো-এর সঙ্গে দু’বার বিয়ে করেন ‘গেম অফ থ্রোন্‌স’র সানসা। ৬ সেপ্টেম্বর বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন তাঁরা। মাস ঘোরার আগেই অন্য পুরুষের সঙ্গে জলকেলিতে মত্ত সোফি। তাঁর সঙ্গে সমুদ্রে ঠোঁটে ছোঁয়ানোর ছবি রীতিমতো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমের পাতায়। তবে সাদা চোখে যা দেখা যায় সেটাই যে সবটা নয় সোফির এই ছবি তার প্রমাণ।

Advertisement

এই মুহূর্তে ‘জ়োন’ নামের একটি সিরিজ়ে কাজে ব্যস্ত তিনি। সেই শুটিং চলেছে স্পেনে। সেখানেই সহ-অভিনেতা ফ্র্যাঙ্ক ডিলান সঙ্গে চুম্বনরত অবস্থায় দেখা যায় তাঁকে। তবে এই ঘটনা বাস্তবের নয়, বরং শুটিংয়ের অংশ। অন্য দিকে দুই ভাইকে নিয়ে আমেরিকার বিভিন্ন জায়গায় কনসার্টে বেরিয়েছেন ‘জোনাস ব্রাদার্স’। সম্প্রতি একটি শোয়ে গান গাইতে গাইতে কেঁদে ফেলেন জো। কারণ, সেই মুহূর্তে তিনি ‘হেজ়িটেট’ গানটি গাইছিলেন, যেটা লিখেছিলেন সোফির জন্যই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement