Sonu Sood

কোভিড আক্রান্ত সোনু সুদ, নেটমাধ্যমে জানালেন, ‘আমি সুপার পজিটিভ’

খবর জেনে অনুরাগীরা বিষণ্ণ। প্রত্যেকেই সোনুর দ্রুত সুস্থতা কামনা করেছেন। 

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২১ ১৪:১৯
সোনু সুদ।

সোনু সুদ।

এ বার করোনায় আক্রান্ত সোনু সুদ। শুক্রবার দুপুরে নেটমাধ্যমে নিজেই এ কথা জানালেন বলিউড অভিনেতা। তিনি লিখেছেন ‘আজ সকালে জানতে পেরেছি আমি কোভিড পজিটিভ। আমি তার পরেও ইতিবাচক, সুপার পজিটিভ’। এই প্রতিবেদন লেখা পর্যন্ত সোনুর শেয়ার করা পোস্টের শেয়ার ২ লক্ষেরও বেশি। খবর জেনে অনুরাগীরা বিষণ্ণ। প্রত্যেকেই সোনুর দ্রুত সুস্থতা কামনা করেছেন।

শেয়ার করা পোস্টে আর কী লিখেছেন সোনু? হিন্দি এবং ইংরেজিতে অনুরাগীদের আশ্বস্ত করেছেন, ‘শুক্রবার সকালে ফলাফল জানার পরেই যাবতীয় সতর্কতা মেনে চলছি। নিভৃতবাসে রয়েছি। নিজের যত্ন নিচ্ছি।’ তার পরেই তাঁর দাবি, ‘সংক্রমণ আমাকে অনেকটা সময় দিল। এ বার বাড়ি বসে মন দিয়ে আপনাদের সমস্যার সমাধান করতে পারব।’ তিনি সব সময় তাঁর অনুরাগীদের পাশেই আছেন, এ কথা জানাতেও ভোলেননি অভিনেতা।

Advertisement

২০২০-তে দেশে যখন অতিমারির দাপটে কাঁপছে তখন সোনুর ভূমিকা ছিল প্রসংশনীয়। তিনি নিজের উদ্যোগে মুম্বইয়ের ধারাভি বস্তি থেকে প্রচুর পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দিয়েছিলেন। পথে যাতে কোনও অসুবিধা না হয় তার জন্য লাক্সারি বাসের বন্দোবস্ত করেছিলেন। শ্রমিকদের হাতে তুলে দিয়েছিলেন খাবার, পানীয় জল আর এবং নির্দিষ্ট পরিমাণ অর্থ। সূত্রের খবর, দিন রাত এক করে এ ভাবে তিনি ৯০ হাজার পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরত পাঠিয়েছিলেন। এর জন্যই রাতারাতি হয়ে উঠেছিলেন ‘গরীবোঁ কা ত্রাতা!’

ফের করোনা বাড়ছে মহারাষ্ট্র, মুম্বইয়ে। সোনুর অসুস্থতার খবর জেনে অনুরাগীদের আক্ষেপ, ‘দেশএ আবার করোনা বাড়ছে। আবার আপনাকে আমাদের দরকার হবে। তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। সরকার তো কবেই মরে গিয়েছে!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement