Sonam Kapoor-Bipasha Basu

বড় দাদা সে! বিপাশা-কন্যা দেবীকে স্বপ্নের উপহার পাঠাল সোনম-পুত্র বায়ু

সদ্যোজাত কন্যার জন্য একরাশ ভালবাসা পাঠিয়েছেন সোনম কপূর এবং আনন্দ অহুজা। সঙ্গে হৃদয়স্পর্শী বার্তা। প্রেরকের তালিকায় বাবা-মায়ের সঙ্গে নাম রয়েছে তিন মাসের বায়ুরও।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৬:৪৬
আপ্লুত বিপাশা-কর্ণ দেখলেন, তাঁদের সদ্যোজাত কন্যার জন্য একরাশ ভালবাসা পাঠিয়েছেন সোনম কপূর এবং আনন্দ অহুজা।

আপ্লুত বিপাশা-কর্ণ দেখলেন, তাঁদের সদ্যোজাত কন্যার জন্য একরাশ ভালবাসা পাঠিয়েছেন সোনম কপূর এবং আনন্দ অহুজা। ফাইল চিত্র।

ছোট্ট বাস্কেটে উপচে পড়ছে নানাবিধ উপহার। সে সব ঘিরে ফিতেবাঁধা একগুচ্ছ গোলাপি বেলুন। গায়ে লেখা ‘বেবি গার্ল’। বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভারের বাড়িতে এসে পৌঁছল সেই বাস্কেট।

আপ্লুত বিপাশা-কর্ণ দেখলেন, তাঁদের সদ্যোজাত কন্যার জন্য একরাশ ভালবাসা পাঠিয়েছেন সোনম কপূর এবং আনন্দ অহুজা। সঙ্গে হৃদয়স্পর্শী বার্তা। প্রেরকের তালিকায় বাবা-মায়ের সঙ্গে নাম রয়েছে তিন মাসের বায়ুরও। সে বড় দাদা ইতিমধ্যেই, ছোট্ট বোন দেবীকে স্বাগত জানাতে সে-ই বা বাদ যাবে কেন!

Advertisement

শুভেচ্ছাবার্তায় লেখা, “প্রিয় বিপ্‌স এবং কর্ণ, কন্যাসন্তানের অভিভাবক হওয়ার জন্য তোমাদের অনেক অনেক শুভেচ্ছা। সন্তান আশীর্বাদের মতো। আমরা জানি, দেবী তোমাদের জীবন ভরিয়ে দিয়েছে— সোনম, আনন্দ এবং বায়ু।”

প্রেরকের তালিকায় বাবা-মায়ের সঙ্গে নাম রয়েছে তিন মাসের বায়ুরও।

প্রেরকের তালিকায় বাবা-মায়ের সঙ্গে নাম রয়েছে তিন মাসের বায়ুরও। ছবি: ইনস্টাগ্রাম।

গত ১২ নভেম্বর কন্যার জন্ম দিয়েছেন বিপাশা। মেয়ের মুখের দিকে তাকিয়েই দিন কেটে যাচ্ছে কর্ণ আর তাঁর। সেই মধুর পারিবারিক ছবি ভাগ করে নিয়েছিলেন দিন কয়েক আগেই। এ বার সোনম-আনন্দের পাঠানো এক বাস্কেট চোখজুড়ানো উপহারের ছবি সবার সঙ্গে ভাগ করে নিলেন ‘জিস্‌ম’-অভিনেত্রী। ইনস্টাগ্রামে তাঁর সেই পোস্টের নীচে ভালবাসা উজাড় করে দিলেন বহু তারকা।

গত কয়েক মাসে বলিউডে তারার হাটে এসে পড়েছে নতুন সদস্যরা। ঘর আলো করে জন্ম নিয়েছে একের পর এক তারকা-সন্তান। আনন্দ-মরসুমের শুরুটা হয়েছিল অগস্টে। সোনম এবং আনন্দের পুত্র বায়ুকে দিয়ে। তার পর নভেম্বরের শুরুতে রণবীর কপূর এবং আলিয়া ভট্টের কন্যা রাহা উন্মাদনার স্রোত বইয়ে দিয়েছে। সেই রেশ থাকতে থাকতে মাসের মাঝামাঝি জন্ম নিয়েছে বিপাশা বসু এবং কর্ণ সিংহ গ্রোভারের কন্যা দেবী। একে অপরকে শুভেচ্ছাবার্তা উজাড় করে দিয়েছেন নতুন বাবা-মায়েরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement