Sonakshi Sinha-Zaheer Iqbal

দ্বিতীয় বার মধুচন্দ্রিমায় সোনাক্ষী সিন্‌হা, কিন্তু সেখানে গিয়েও কোন কাজ থেকে ছুটি মিলল না?

বিয়ের মাসখানেকের মাথায় দ্বিতীয় বার মধুচন্দ্রিমায় গেলেন সোনাক্ষী। সেখানে পৌঁছে স্বামী-স্ত্রী বিশেষ একটি কাজ করতে ভুললেন না।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৯:১২
Sonakshi Sinha shares glimpses of her second honeymoon in philippines with husband Zaheer Iqbal

সোনাক্ষী সিন্‌হা-জ়াহির ইকবাল। ছবি: সংগৃহীত।

দীর্ঘ দিনের প্রেমিক জ়াহির ইকবালের সঙ্গে সংসার পেতেছেন সোনাক্ষী সিন্‌হা। অভিনেত্রীর বিয়েতে উপস্থিত ছিলেন বলিউডের প্রথম সারির তারকারা। ভিন্‌ধর্মে বিয়ে করায় পরিবারের অন্দরেই চলেছে দীর্ঘ চাপানউতর। সোনাক্ষীর দাদা লব সিন্‌হা নিজেই বোনের বিয়ে থাকতে চাননি। যদিও কোনও নেতিবাচক বিষয়ে পাত্তা দিতে নারাজ সোনাক্ষী। বিয়ের পরই স্বামী জ়াহিরকে নিয়ে সিঙ্গাপুর গিয়েছিলেন অভিনেত্রী। বিয়ের মাসখানেকের মাথায় দ্বিতীয় বার মধুচন্দ্রিমায় গেলেন তাঁরা। এ বার গন্তব্য ফিলিপিন্স। সেখানে পৌঁছে স্বামী-স্ত্রী একটি বিশেষ কাজ করতে ভুললেন না। সেই ছবি প্রকাশ্যে আনলেন সোনাক্ষী।

Advertisement

ফিলিপিন্সে পৌঁছে প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা হোটলের ঘর থেকে ছবিও দেন সোনাক্ষী। তবে, সকালে উঠেই স্বামী জ়াহিরের সঙ্গে শরীরচর্চা করলেন। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দেন সোনাক্ষী। ঘরের ভিতরে হাঁটছেন সোনাক্ষী, অন্য দিকে বারান্দায় দৌড়চ্ছেন জ়াহিরে। সোনাক্ষী লেখেন, “ঘরের বাইরে-ভিতরে দৃশ্যটা খানিক এ রকম।’’ আসলে স্বামী-স্ত্রী দু’জনেই যে শরীরচর্চায় ব্যস্ত, সে কথাই বোঝাতে চেয়েছেন অভিনেত্রী। যতই ঘুরতে যান, শরীরচর্চায় বিন্দুমাত্র ফাঁকি দেননি তাঁরা। পরে অবশ্য স্বামী জ়াহিরের সঙ্গে ঘুরে বেড়ানোর ছবিও দিয়েছেন অভিনেত্রী।

Sonakshi Sinha shares glimpses of her second honeymoon in philippines with husband Zaheer Iqbal

শরীরচর্চায় ব্যস্ত জ়াহিরকে দেখা গেল সোনাক্ষীর ইনস্টাগ্রাম স্টোরিতে। ছবি: সংগৃহীত।

সাত বছর ধরে প্রেমের সম্পর্কে ছিলেন সোনাক্ষী ও জ়াহির। গত ২৩ জুন আইনি মতে বিয়ে সেরেছেন তাঁরা। বাড়িতেই বসেছিল বিয়ের আসর। বিয়ের পরে মুম্বইয়ের এক রেস্তরাঁয় রিসেপশনের আয়োজন করা হয়েছিল। সোনাক্ষী ও জ়াহিরের বিয়েতে উপস্থিত ছিলেন সলমন খান, রেখা, অদিতি রায় হায়দরি, সিদ্ধার্থ, রিচা চড্ডা, আলি ফজ়ল এবং আরও অনেকে।

আরও পড়ুন
Advertisement