Soham Chakraborty

Paka Dekha:  দুই পরিবারের সম্মতিতে খুব শিগগিরই সোহম-সুস্মিতার ‘পাকা দেখা’

‘প্রেম টেম’-এর পর থেকেই টলিউডের কালো ঘোড়া সুস্মিতা চট্টোপাধ্যায়

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২১ ০০:০০
‘পাকা দেখা’য় একসঙ্গে দেখা যাবে সুস্মিতা এবং সোহমকে

‘পাকা দেখা’য় একসঙ্গে দেখা যাবে সুস্মিতা এবং সোহমকে

‘প্রেম টেম’-এর পর থেকেই টলিউডের কালো ঘোড়া সুস্মিতা চট্টোপাধ্যায়। নায়িকা সদ্য শেষ করেছেন ‘জয় কালী কলকাত্তেওয়ালি’র কাজ। এ বার জুটি বাঁধছেন সোহম চক্রবর্তীর সঙ্গে। প্রেমেন্দুবিকাশ চাকীর নতুন ছবি ‘পাকা দেখা’য়। সোহম-সুস্মিতা ছাড়াও ছবিতে থাকছেন খরাজ মুখোপাধ্যায়, লাবণি সরকার, সুমন্ত মুখোপাধ্যায়, দোলন রায়। বহু দিন পরে এই ছবিতেই বড় পর্দায় ফিরছেন দীপঙ্কর দে।

অফিস পাড়ায় আলাপ জয় আর তিয়াশা-র। ব্যাঙ্ক কর্মচারী জয়ের জীবন বাঁধা ঘড়ির কাঁটায়। তিয়াশা কাজ করে আইটি সেক্টরে। কাজের চাপে সময় মতো কোনও কিছুই সামাল দিয়ে উঠতে পারে না সে। তবে তিয়াশার বাবারও জয়কেই জামাই হিসেবে পছন্দ। সেই সূত্রে দুই পরিবারে ‘পাকা দেখা’।

Advertisement

এই প্রজন্ম ভোগে সম্পর্কের টানাপড়েনে। অনেক সময়েই বিয়ের বাঁধনে জড়াতে ভয়। বরং নিজেরা দেখেশুনে জীবনসঙ্গী বাছাইয়েই অনেক বেশি আস্থা। সেই জায়গায় দাঁড়িয়ে দুই পরিবারের উপস্থিতিতে পাত্র-পাত্রী নির্বাচন বা ‘পাকা দেখা’-র গল্পই শোনাতে চলেছে প্রেমেন্দুর আগামী ছবি। চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত।

ভালবাসার ছবি মানেই সাত সুরে গাঁথা। এই ছবির গানের দায়িত্বে জিৎ গঙ্গোপাধ্যায়। প্রযোজনায় সোহম এন্টারপ্রাইজ এবং সোনম মুভিজ। নিবেদনে সোহম চক্রবর্তী এবং শুভম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement