Kangana Ranaut

‘সব বলে দেব কী করে’, কঙ্গনার পঞ্জাব সংক্রান্ত মন্তব্যের পাল্টা হুমকি দিলেন গায়ক জসবীর

কঙ্গনা বেশি কিছু করলে নাকি সব উগরে দেবেন জসবীর। কিন্তু ফের কী এমন করলেন বিজেপির সাংসদ কঙ্গনা রানাউত?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৮:৩১
Singer Jasbir Jassi threaten to expose Kangana Ranaut over her comments on Punjab

(বাঁ দিকে) কঙ্গনা রানাউত। পঞ্জাবি গায়ক জসবীর জসসি। ছবি: সংগৃহীত।

প্রায় দিন নিত্যনতুন বিতর্কে জড়ান অভিনেত্রী কঙ্গনা রানাউত। এ বার সরাসরি কঙ্গনাকে শুধরে যাওয়ার বার্তা দিলেন জনপ্রিয় পঞ্জাবি গায়ক জসবীর জসসি। কঙ্গনা মদ খেয়ে, গঞ্জিকা সেবন করে পড়েছিলেন তাঁর গাড়িতে, এমনই দাবি করেছেন ‘লং দা লস্কারা’-খ্যাত গায়ক। বেশি কিছু করলে নাকি সব উগরে দেবেন, জানিয়েছেন তিনি। কিন্তু ফের কী এমন করলেন বিজেপির সাংসদ?

Advertisement

সম্প্রতি হিমাচল প্রদেশে একটি জনসভায় পঞ্জাবের যুব সমাজ নিয়ে বেশ কিছু মন্তব্য করেন কঙ্গনা। তিনি বলেন, ‘‘আমাদের পাশের রাজ্য পঞ্জাবের যুবকেরা মদ খেয়ে নেশা করে পড়ে থাকেন। প্রায় উচ্ছন্নে গিয়েছেন তাঁরা। আমাদের হিমাচলের মানুষদের একটা সংস্কৃতি আছে। আমরা যাতে কোনও ভাবেই তাঁদের দ্বারা প্রভাবিত না হই।’’ তবে এই প্রথম নয়। কৃষি আন্দোলন থেকে শুরু করে নিজের ছবি 'ইমার্জেন্সি' ছবি প্রসঙ্গে খালিস্তানি বিতর্কে জড়িয়েছেন কঙ্গনা। এ বার পঞ্জাবের যুব সমাজ নিয়ে মন্তব্য করতেই পাল্টা হুঙ্কার এল পঞ্জাবি গায়কের তরফে।

জসবীর বলেন, ‘‘ভেবেছিলাম কিছু বলব না। এখন মনে হচ্ছে বলতেই হবে। কথায় কথায় পঞ্জাবকে কটাক্ষ করছেন। ঘটনাটা দিল্লির। কঙ্গনা ও তাঁর বান্ধবী এক সময় মদ খেয়ে, অত্যাধিক পরিমাণে মাদক সেবন করে আমাক গাড়িতেই পড়ে ছিলেন। এতটাই নেশাগ্রস্ত ছিলেন, যা বলার নয়। পরবর্তী কালে যদি পঞ্জাবকে নিয়ে কিছু বলেন তা হলে বাকি সবটা বাইরে বলে দেব।’’ জসবীর শেষে জানান, কোনও মহিলার সম্মানহানি করা তাঁর উদ্দেশ্য নয়, তবে পঞ্জাব নিয়ে বড্ড বেশি কথা বলেছেন কঙ্গনা। প্রয়োজনীয় পদক্ষেপ করা উচিত এ বার, জানিয়েছেন জসবীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement