Bollywood News

ছবির প্রচারের মঞ্চ থেকে সোজা হাসপাতালের বিছানায়! কোন অসুখে ভুগছেন শেহনাজ় গিল?

চলতি বছরে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ করেছেন বলিউডে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে শেহনাজ় গিলের দ্বিতীয় ছবি ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১২:৩০
Shehnaaz Gill.

শেহনাজ় গিল। ছবি: সংগৃহীত।

দিন কয়েক আগেই তাঁকে দেখা গিয়েছিল নিজের নতুন ছবির প্রচারের মঞ্চে। সেখান থেকে এখন হাসপাতালের বিছানায় ঠাঁই হয়েছে অভিনেত্রী শেহনাজ় গিলের। পরনে হাসপাতালের পোশাক, হাতে লাগানো রয়েছে স্যালাইনের চ্যানেল। হাসপাতালের বিছানা থেকেই সমাজমাধ্যমের পাতায় লাইভ সেশনে এলেন বলিউডে নবাগতা অভিনেত্রী। ঠিক কী কারণে হাসপাতালে ভর্তি হতে হল তাঁকে? নিজেই জানালেন শেহনাজ়।

Advertisement

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় লাইভ সেশনে এসে শেহনাজ জানান, বাইরের খাবার থেকে সংক্রমণ হয়েছে তাঁর। সেই সংক্রমণই বাড়াবাড়ি পর্যায়ে চলে যাওয়ায় হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। শেহনাজ় বলেন, ‘‘বন্ধুরা, আমি এখন বেশ ভাল আছি। আমি অসুস্থ হয়ে পড়েছিলাম, খাবার থেকে সংক্রমণ হয়েছিল। বাড়ির বাইরে থাকাকালীন একটা স্যান্ডউইচ খেয়েছিলাম, সেখান থেকেই এই অবস্থা! আপনাদেরও অনুরোধ করছি, বাইরের খাবার এড়িয়ে চলুন, বাড়ির খাবারই সবচেয়ে স্বাস্থ্যকর।’’ খবর, নিজের ছবি ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’-এর প্রচারে গিয়ে কোনও এক দোকান থেকে স্যান্ডউইচ কিনে খেয়েছিলেন তিনি। তার পরেই শরীর খারাপ হয় তাঁর।

তবে অসুস্থতার মধ্যেও দর্শক ও অনুরাগীদের দয়ার পাত্রী হতে রাজি নন শেহনাজ়। সমাজমাধ্যমের পাতায় লাইভ সেশনে তিনি বলেন, ‘‘আমি জানতাম, ইনস্টাগ্রাম লাইভে এলে আমি আপনাদের সবার সহানুভূতি পাব। তবে এটা আমি চাই না।’’ যদিও ইতিমধ্যেই হাসপাতালে শেহনাজ়কে দেখতে এসেছিলেন ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’ ছবির প্রযোজক ও সোনম কপূরের বোন রিয়া কপূর। শেহনাজ়ের লাইভ সেশনে মন্তব্য করে তাঁর সুস্থতার জন্য কামনা করেছেন রিয়ার বাবা ও বলিউড তারকা অনিল কপূরও। চলতি বছরে সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মাধ্যমে বলিউডে হাতেখড়ি হয় শেহনাজ়ের। তার কয়েক মাসের মাথায় মুক্তি পেয়েছে তাঁর দ্বিতীয় ছবি ‘থ্যাঙ্ক ইউ ফর কামিং’। ওই ছবিতে বলিউড নায়িকা ভূমিক পেডনেকরের সঙ্গে অভিনয় করেছেন শেহনাজ়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement