‘অভিনেতারা নিরাপত্তাহীনতায় ভোগেন’, শরমিনের মন্তব্য মানলেন না অদিতি! বিবাদ দুই অভিনেত্রীর

সঞ্জয় লীলা ভন্সালীর ভাগ্নি তথা অভিনেত্রী শরমিন সেগাল তাঁর অভিনয়ের জন্য সমালোচিত হচ্ছেন। অনেকেই তাঁর অভিনয়কে অভিব্যক্তিহীন বলে দাবি করছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২৪ ২০:২১
Sharmin Segal said that actors are insecure and Aditi Rao Hydari did not agree with it

(বাঁ দিকে) শরমিন সেগাল ও অদিতি রাও হায়দারি (ডান দিকে)। ছবি-সংগৃহীত।

সঞ্জয় লীলা ভন্সালীর ওয়েব সিরিজ ‘হীরামন্ডি’ এখন চর্চার কেন্দ্রে। সিরিজ়ের জন্য বিভিন্ন জায়গায় গিয়ে প্রচার করছেন অভিনেতারা। এ বার এই সিরিজ়েরই দুই অভিনেত্রী অদিতি রাও হায়দরি ও শরমিন সেগালের মধ্যে এ বার একটি বিষয় নিয়ে বিবাদ বাধল। সেই বিবাদের খবর এই মুহূর্তে সমাজমাধ্যমে আলোচনায়।

Advertisement

সঞ্জয় লীলা ভন্সালীর ভাগ্নি তথা অভিনেত্রী শরমিন সেগাল তাঁর অভিনয়ের জন্য সমালোচিত হচ্ছেন। অনেকেই তাঁর অভিনয়কে অভিব্যক্তিহীন বলে দাবি করছেন। এক জায়গায় সিরিজ়ের প্রচারে গিয়ে শরমিন বলেছেন, ‘‘অভিনেতারা এমনিতেই নিরাপত্তাহীনতায় ভোগেন। এটা সহজাত।’’ শরমিনের সঙ্গে সহমত নন অদিতি।

অদিতি সহমত না হলেও শরমিন বলেন, নিরাপত্তাহীনতা ছাড়া অভিনেতা তৈরি হন না। তাঁর কথায়, ‘‘নিরাপত্তাহীনতার মধ্যে এক ধরনের অদ্ভুত সৌন্দর্য থাকে। নিরাপত্তাহীনতা না থাকার অর্থ সেই অভিনেতার নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার তাগিদ নেই।’’ ফের শরমিনের কথার মাঝেই অদিতি বললেন, ‘‘না। একদমই তা নয়। নিরাপত্তাহীনতা খুব খারাপ জিনিস। আমার একেবারেই অপছন্দ।’’

শরমিন তাঁর অভিনয়ের জন্য প্রবল সমালোচিত হচ্ছেন। এর বিরুদ্ধে মুখ খুলেছেন ‘হীরামন্ডির’-ই আর এক অভিনেতা শেখর সুমন। তিনি বলছেন, ‘‘আমার মনে হয়, জেনেবুঝেই ভন্সালী সকলকে নিয়েছেন। সম্পর্কে সঞ্জয়ের ভাগ্নি শরমিন। তাতে তো কিছু করার নেই! শরমিন আগেও ছবিতে কাজ করেছেন। শরমিনকে খুব কড়া ভাবে আক্রমণ করা হচ্ছে।’’

উল্লেখ্য, ভন্সালীর এই ছবিতে এ ছাড়াও অভিনয় করেছেন মনীষা কৈরালা, সোনাক্ষী সিনহা, সঞ্জিদা শেখ, অধ্যয়ন সুমন, রিচা চড্ডা, তাহা শাহ, ফরদিন খান প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement