Shahid kapoor

Shahid Kapoor: মীরা চায় না আমার ছবিতে কোনও নায়িকা থাকুক: শাহিদ

পর্দার রসায়ন, নায়িকার সঙ্গে ঠোঁটে ঠোঁট মিশিয়ে দেওয়া— এ সবই তো হল। কিন্তু স্ত্রী মীরা কপূরের মেজাজ ঠিক রাখতে কী কোনও ‘ঘুষ’ দিতে হয়েছে তাঁকে?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ ডিসেম্বর ২০২১ ১৮:১৮
শাহিদের সঙ্গে মীরা।

শাহিদের সঙ্গে মীরা।

নায়ক-নায়িকাদের চুম্বন দৃশ্য নিয়ে অনেক সময়ই আপত্তি জানান তাঁদের সঙ্গীরা। ভালবাসার মানুষকে খুশি করতে অনেকেই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় বর্জন করেন। খুঁজলে বলিউডেও পাওয়া যাবে এমন অনেক উদাহরণ। তবে আর যাই হোক, সেই তালিকায় নাম নেই শাহিদ কপূরের। তাঁর নতুন ছবি ‘জার্সি’-তেও অভিনেত্রী ম্রুনাল ঠাকুরের সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেছেন তিনি।

পর্দার রসায়ন, নায়িকার সঙ্গে ঠোঁটে ঠোঁট মিশিয়ে দেওয়া— এ সবই তো হল। কিন্তু স্ত্রী মীরা কপূরের মেজাজ ঠিক রাখতে কী কোনও ‘ঘুষ’ দিতে হয়েছে তাঁকে? সম্প্রতি এমন প্রশ্নের মুখোমুখি ‘জব ইউ মেট’-এর অভিনেতা। প্রশ্ন করলেন কৌতুকশিল্পী কপিল শর্মা। রাখঢাক না করেই জানতে চাইলেন, ম্রুনালের সঙ্গে চুম্বন দৃশ্যের ‘ক্ষতিপূরণ হিসেবেই কি মীরাকে মলদ্বীপে নিয়ে যেতে হয়েছিল শাহিদকে?

Advertisement

অক্টোবর মাসে স্ত্রী মীরা এবং দুই সন্তানকে নিয়ে মলদ্বীপ গিয়েছিলেন শাহিদ। ছুটি কাটানোর বেশ কিছু ছবিও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তারকা-দম্পতি। সপরিবারে এই বিদেশ ভ্রমণকে মীরার জন্য শাহিদের ‘ঘুষ’ বলে মস্করা করলেন কপিল।

কপিলের কথা শুনে হাসি আটকাতে পারেননি শাহিদ স্বয়ং। তিনি বললেন, “বিষয়টা এ বার এ রকমই হচ্ছে ধীরে ধীরে। আমার মনে হয় ও চায় না যে আমার ছবিতে কোনও নায়িকা থাকুক বা আমি কোনও মহিলার সঙ্গে একটি দৃশ্যেও অভিনয় করি।”

তবে এই সব কথাই নেহাত মজার ছলে বলেছেন শাহিদ। মীরাকে নিয়ে আদতে কোনও অভিযোগই নেই তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement