Shah Rukh Khan

‘আমি তোমাকে অন্তঃসত্ত্বা করতে পারি’, শাহরুখের মন্তব্য কি অস্বস্তিতে ফেলেছিল প্রীতিকে?

ভিডিয়োর শুরুতেই শাহরুখ প্রীতিকে প্রশ্ন করেন, তিনি সন্তানধারণ করতে চলেছেন কি না। এই প্রশ্ন শুনে লজ্জা পেয়ে যান অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৪ ২০:৩৮
Shah Rukh Khan told Preity Zinta that he can make her pregnant

প্রীতি জ়িন্টা ও শাহরুখ খান। ছবি: সংগৃহীত।

‘বীর জ়ারা’ ছবিতে শাহরুখ খান ও প্রীতি জ়িন্টার রসায়ন মুগ্ধ করেছিল দর্শককে। বাস্তবেও বন্ধুত্বের সম্পর্ক দু’জনের। কিন্তু এক সময়ে শাহরুখের এক মন্তব্য অস্বস্তিতে ফেলেছিল অভিনেত্রীকে। এক পুরনো চ্যাট শোয়ে এই ঘটনা ঘটে। প্রীতিকে অন্তঃসত্ত্বা হতে সাহায্য করবেন, শাহরুখ নাকি এমন মন্তব্য করে প্রীতিকে অস্বস্তিতে ফেলেছিলেন।

Advertisement

সেই ভিডিয়োর শুরুতেই শাহরুখ প্রীতিকে প্রশ্ন করেন, তিনি সন্তানধারণ করতে চলেছেন কি না। এই প্রশ্ন শুনে লজ্জা পেয়ে যান অভিনেত্রী। শাহরুখই তখন নিজে বলেন, “আমি এটা করতে পারি। আমি কিন্তু তোমাকে অন্তঃসত্ত্বা করতে পারি।” এই পুরনো ভিডিয়ো মুহূর্তে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ে।

ভিডিয়ো দেখে নেটাগরিকদের মধ্যে শুরু হয়েছে চর্চা। নেটাগরিকের একাংশের দাবি, শাহরুখের এই মন্তব্য প্রীতিকে খুবই অস্বস্তিতে ফেলেছিল, যা অভিনেত্রীর অভিব্যক্তিতেই স্পষ্ট। কেউ আবার বলেন, “প্রকাশ্যে এই ধরনের রসিকতা করা শাহরুখের ঠিক হয়নি।” একজন মন্তব্য করেন, “এক মহিলার প্রতি শাহরুখের এই মন্তব্য অশালীন”। তবে শাহরুখের অনুরাগীরা এই দাবি মানতে নারাজ। তাঁরা মনে করছেন, প্রীতির সঙ্গে বন্ধুত্বের জন্যই এই রসিকতা করেছেন শাহরুখ। এক অনুরাগী মন্তব্য করেন, “এর মধ্যে আমি কোনও ভুল দেখছি না। ওঁরা দু’জনই প্রাপ্তবয়স্ক। আর শাহরুখের কথা শুনে প্রীতি অস্বস্তিতে পড়েছেন বলে মোটেই মনে হচ্ছে না।”

‘বীর জ়ারা’ ছাড়াও ‘কল হো না হো’, ‘কভি অলবিদা না কেহনা’ এবং ‘দিল সে’ ছবিতেও নজর কেড়েছিল শাহরুখ ও প্রীতির জুটি। প্রীতি বহু দিন বড় পর্দা থেকে দূরে। অন্য দিকে, শাহরুখ তাঁর আসন্ন ছবি ‘কিং’ নিয়ে ব্যস্ত।

আরও পড়ুন
Advertisement