Saayoni Ghosh

Covid: ভোটে হেরেও সেই আসানসোলের পাশে সায়নী, অতিমারি মোকবিলায় ত্রাণ বিলি

ভোটে হেরেও দমে যাননি তৃণমূল নেত্রী ও অভিনেত্রী সায়নী ঘোষ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ২২:১৯
মাস্ক বিলি করছেন সায়নী

মাস্ক বিলি করছেন সায়নী

ভোটে হেরেও দমে যাননি তৃণমূল নেত্রী ও অভিনেত্রী সায়নী ঘোষ। বিধানসভা নির্বাচনে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালের কাছে পরাজিত সায়নী অতিমারির মোকাবিলায় সাহায্যের হাত বাড়ালেন। বৃহস্পতিবার আসানসোলের কালিপাহাড়ি অঞ্চলের কোড়াপাড়া, কাঁকরডাঙা এলাকায় ঘুরে ঘুরে ত্রাণ বিলি করেন তিনি।

মাস্ক, স্যানিটাইজার, খাবার এবং গরম ও বৃষ্টি থেকে বাঁচার জন্য ছাতা তুলে দিলেন স্থানীয়দের হাতে। পরে সায়নী আনন্দবাজার ডিজিটালকে বলেন, ‘‘নিজের সাধ্য মতো মানুষের পাশে দাঁড়ালাম। আরও নানা ভাবে মানুষের পাশে দাঁড়ানোর প্রচেষ্টা থাকবে আমার। আগেও চেষ্টা করেছি এবং আগামী দিনেও করব।’’

Advertisement
 মাস্ক পরিয়ে দিচ্ছেন সায়নী

মাস্ক পরিয়ে দিচ্ছেন সায়নী

সায়নীর আরও বক্তব্য, ‘‘ভোটে হার জিতের চেয়েও বড় কথা মানবিকতা। এই কঠিন পরিস্থিতিতে এক জন মানুষ আর এক জনের পাশে দাঁড়াবেন, এটাই তো মানব জীবনের ধর্ম।’’ সায়নীর দাবি, নির্বাচন তাঁর মূল লক্ষ্য নয়। আর তাই গত বছর লকডাউনেও আমপানের পরে তিনি নিজের সামর্থ্য মতো মানুষকে সাহায্য করেছিলেন। নদিয়া ও দক্ষিণ ২৪ পরগনার কিছু এলাকায় ত্রাণ বিলি করেছিলেন।

তবে নির্বাচনে হেরে যাওয়ার পরেও তিনি মনে করেন প্রচারের সময়ে এলাকার মানুষ তাঁকে সম্মান জানিয়েছিলেন, ভালবেসেছিলেন। কম দিনেই আপন করে নিয়েছিলেন। অভিনেত্রীর কথায়, ‘‘সেই মানুষগুলোর প্রতি কিছু দায়বদ্ধতা আমার থেকেই যায়। আসানসোল দক্ষিণের বেশ কিছু এলাকাতেই আমার এই কর্মসূচি জারি থাকবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement